বিজ্ঞাপন

আজ কপিলের বিয়ে

December 12, 2018 | 2:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বছর শেষে বলিউডে বিয়ের ধুম লেগেছে। প্রথমে বিয়ে করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এরপর সাত পাকে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এবার বিয়ে করছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। প্রেমিকা গিন্নি ছত্রাতের সঙ্গেই বিয়ে হচ্ছে তার।


আরও পড়ুন :  প্রসেনজিতের স্মৃতিতে অম্লান ‘মনের মানুষ’


বুধবার [১২ ডিসেম্বর] পাঞ্জাবের জলন্ধরে গিন্নির বাবার বাড়িতে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। এখানেই সাত পাকে বাঁধা পড়ছেন কপিল শর্মা ও তার দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাত। বিয়ের আগের এই যুগলের বিভিন্ন ছবি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে।

জালন্ধরে গিন্নি ও কপিলের বাড়ি সেজে উঠেছে ফুলে ফুলে। জ্বালানো হয়েছে অসংখ্য প্রদীপ। প্রকাশ হওয়া ছবি দেখে এটা নিশ্চিত হওয়া গেছে পাঞ্জাবের গ্রামীন আবহে বিয়ে করছেন কপিল ও গিন্নি।

বিজ্ঞাপন

গতকাল মঙ্গলবার অমৃতসরে জাগরণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন কপিলের পরিবার। সেখানে সবার সঙ্গে নেচেছেন কপিলের মা-ও। নাচের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কপিলের বন্ধু অভিষেক ও সুমনা চক্রবর্তী। দুজনেই জানিয়েছেন, সারারাত ধরে নাচ-গান করেছেন কপিলের বাড়ির মানুষেরা। পুরো অনুষ্ঠানটিতে তাদের সঙ্গে গেয়েছেন রিচা শর্মা ও মাস্টার সালেম।

কপিল যেমন একজন সফল কমেডিয়ান আর উপস্থাপক। তেমনি গিন্নিও একজন সফল ব্যবসায়ী। তবে দু’জনের পরিচয় ছিলো একেবারে কিশোর বয়স থেকেই, তখন দুজনেই ছুটছিলেন সফলতার পেছনে।

জলন্ধরে রিসেপশন হবে ১৪ ডিসেম্বর। এরপর রিসেশপন হবে মুম্বাইতে। এরপর কপিলের কিছু অফিশিয়াল কাজ মিটিয়ে দুজনে উড়াল দেবেন মধুচন্দ্রিমায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  অসুস্থ রাজনীতি থেকে দেশকে মুক্ত রাখতে হবে : রামেন্দু মজুমদার


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন