বিজ্ঞাপন

টিভি পর্দায় ‘হাসিনা-এ ডটার্স টেল’

December 12, 2018 | 4:44 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

পিপলু খান পরিচালিত ‘হাসিনা-এ ডটার্স টেল’ এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে শনিবার। ১৫ ডিসেম্বর বিকেল ৩টায় জিটিভি, মাছরাঙা ও চ্যানেল আই দেখাবে ছবিটি।


আরও পড়ুন :  আমজাদ হোসেনের শারীরিক অবস্থার ক্ষীণ উন্নতি


‘হাসিনা: অ্যা ডটার্স টেল’ মূলত ফিচার লেন্থ ডকুমেন্টারি। ৭০ মিনিট দীর্ঘ এই ছবিতে উঠে এসেছে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জীবনের গুরুত্বপূর্ণ নানা দিক। দেশের ক্ষমতার শীর্ষে থাকা এই মানুষটির ব্যক্তিজীবন ও রাজনৈতিক জীবনের অজানা অধ্যায়গুলো দর্শকের সামনে সহজভাবে তুলে ধরার চেষ্টা করেছেন নির্মাতা পিপলু খান।

তবে এটি প্রধানমন্ত্রীর বায়োপিক নয়।

বিজ্ঞাপন

‘হাসিনা: অ্যা ডটার্স টেল’ প্রযোজনা করেছেন সিআরআই ও অ্যাপেলবক্স। ১৯৭৫ সালে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হওয়ার পর বেঁচে যাওয়া তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার পলাতক জীবন, স্বদেশ প্রত্যাবর্তন, রাজনৈতিক সংগ্রাম ও স্বজন হত্যার বিচার আদায় করার সব ঘটনাই ছবিটিতে দেখানো হয়েছে।

আজিমপুর গার্লস স্কুলের ভাবনাহীন সহজ-সরল কিশোরী থেকে দৃঢ়চেতা এক নেতায় রূপান্তরের এই গল্পটি তথ্যচিত্র হিসেবে তৈরি করতে সময় লেগেছে পাঁচ বছর।

প্রসঙ্গত নভেম্বরের ১৫ তারিখ বড় পর্দায় মুক্তি পায় ‘হাসিনা: অ্যা ডটার্স টেল’। প্রথমে চারটি হলে প্রদর্শিত হলেও পরের সপ্তাহে সারাদেশে একযোগে মুক্তি দেয়া হয় তথ্যমূলক এই ছবিটি। এরই ধারাবাহিকতায় ছবিটি এবার প্রদর্শিত হচ্ছে টিভি পর্দায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

জিরো’র নতুন গানে আবেদনময়ী ক্যাটরিনা

শনির দশায় ‘নতুন মুখের সন্ধানে’

আজ কপিলের বিয়ে

প্রসেনজিতের স্মৃতিতে অম্লান ‘মনের মানুষ’

অসুস্থ রাজনীতি থেকে দেশকে মুক্ত রাখতে হবে : রামেন্দু মজুমদার


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন