Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক ছবিতেই তিন মেগাস্টার


১০ অক্টোবর ২০২০ ১৭:০৬

এক ছবিতেই দীপিকা ও প্রভাস- এ নিয়েই যেখানে বলিউড প্রেমীদের উত্তেজনা তুঙ্গে, সেখানে যুক্ত হল আরেক হেভিওয়েট নাম- অমিতাভ বচ্চন। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক নাগ অশ্বিন’র ছবিতে একসঙ্গে দেখা যাবে তিন মেগাস্টার- অমিতাভ, দীপিকা ও প্রভাসকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বড় ঘোষণাটি দিয়েছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস। একটি ভিডিও পোস্ট করে প্রভাস তাতে লিখেছেন যে, অবশেষে তার স্বপ্নপূরণ হতে চলেছে। কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি।

বিশাল বাজেটের ছবি তৈরি করতে চলেছেন পরিচালক নাগ অশ্বিন। জানা গেছে, ছবির যে সিনেম্যাটিক এক্সপোজারের কথা তিনি ভেবে রেখেছেন, তা আগে কখনও ভারতীয় দর্শক দেখেননি। আর সেই ছবিতে প্রভাস এবং দীপিকার জুটি বাঁধার কথা আগেই জানিয়েছিলেন। এবার সেই তালিকায় অমিতাভ বচ্চনের নাম যুক্ত হওয়ায় দর্শকদের প্রত্যাশা কয়েকগুণ বেড়ে গেল।

এদিকে আরও জানা গেছে, প্রভাস ও দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ারের পাশাপাশি নাকি একটি হলিউড সিরিজেও অভিনয় করতে চলেছেন অমিতাভ। অ্যাপেল টিভির সিরিজ ‘শান্তারাম’-এ নাকি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। জাস্টিন কারজেল পরিচালিত এই সিরিজে মুখ্য চরিত্রে থাকছেন চার্লি হানাম।

অমিতাভ বচ্চন দীপিকা পাড়ুকোন নাগ অশ্বিন প্রভাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর