Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলিফেন্ট রোডে দুই প্রাইভেট কারের সংঘর্ষ, ১ নারীর মৃত্যু


১৮ মে ২০১৯ ০৯:২৭

সড়ক দুর্ঘটনা

ঢাকা: রাজধানীর এলিফেন্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেট কারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও ৬ জন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাটি ঘটে। আহত ফুলবিবিকে উদ্ধার করে ঢামেকে আনলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৭টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিউ মার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) কাজি নাকিব শাকিল জানান, বাটা সিগনাল মোড়ে ভাড়ায় চালিত যাত্রীবাহী উবার প্রাইভেট কার ও অন্য একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। যে প্রাইভেটকারটি ধাক্কা দিয়েছিল সেটির চালককে আটক করা হয়েছে।

দুটি প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তিনি।

মৃত ফুলবিবির স্বজন কামাল হোসেন জানান, পটুয়াখালীর দশমিনা উপজেলায় তাদের বাড়ি। ফুলবিবির স্বামী আবুল কালাম এর চিকিৎসার জন্য তারা সপরিবারে  ঢাকায় আসেন। ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের নেমে সেখান থেকে উবারের প্রাইভেট কারে ধানমন্ডির একটি হাসপাতালে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

নিউ মার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান সারাবাংলাকে বলেন, দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এক প্রাইভেট কারের চালককে আটক করা হয়েছে। অন্যটির চালকসহ আহতদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। যাকে থানায় রাখা হয়েছে তাকে এখনও গ্রেফতার দেখানো হয়নি।

আহত চালককে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জেনেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ এসএইচ/ এনএইচ

এফিফেন্ট রোড সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর