Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেকনাফে বন্দুকযুদ্ধে চিহ্নিত মাদক ব্যবসায়ী নিহত


২৪ মে ২০১৯ ১০:৩৯

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ হানিফ নিহত হয়েছেন। মাদক ব্যাবসায়ীদের গুলিতে আহত হয়েছেন ৩ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা।

শুক্রবার (২৪ মে) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা’র সোলার প্যানেল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ হানিফ হ্নীলা নাটমুড়া পাড়ার মৃত কাশেম আলীর ছেলে।

বিজ্ঞাপন

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, আগের দিন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ হানিফ কে আটক করা হয় তার এলাকা থেকে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী মাদক উদ্ধারের অভিযানে বের হয় পুলিশের একটি দল। দলটি সোলার প্যানেল এলাকায় পৌঁছালেই পুলিশকে লক্ষ করে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে মোহাম্মদ হানিফ।

এই গোলাগুলিতে শুক্কুর, হেলাল ও মং নামে ৩ পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৩ টি এলজি, ২০ রাউন্ড গুলি ও ৪ হাজার ইয়াবা। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত পুলিশ সদস্যদের অবস্থা আশংকাজনক না হওয়ায় তারা প্রাথমিক চিকিৎসা শেষে কর্মস্থলে ফিরে গেছেন।

সারাবাংলা/জেএএম

টেকনাফ বন্দুকযুদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর