Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ার ‘শীর্ষ সন্ত্রাসী’ নাজমুল গ্রেফতার


১০ আগস্ট ২০১৯ ১৫:২৬

বগুড়া: বগুড়ায় অস্ত্র ও গুলিসহ ‘শীর্ষ সন্ত্রাসী’a মো. নাজমুল হাসান ওরফে শামীমকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৯ আগস্ট) রাত আড়াইটার দিকে বগুড়া সদরের দ্বিতীয় বাইপাস মহাসড়কের জোড়গাছা জয়বাংলাহাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার এসএম মোর্শেদ হাসান জানান, নাজমুলকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী স্থানীয় জয়বাংলাহাট সংলগ্ন শাহাদৎ স মিলের পূর্ব দিকের বৈদ্যুতিক জোড়াপুল সংলগ্ন কলা গাছের ঝোপের ভেতর থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এই র‌্যাব কর্মকর্তা আরও জানান, নাজমুল হাসান ওরফে শামীম বগুড়া জেলার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে সাধারন জনগণকে ভীতি প্রদর্শন, পায়ে গুলি করে অঙ্গহানি, খুন, পেটে পিস্তল ধরা, ধারালো অস্ত্র দিয়ে আঘাত করাসহ ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছিল। তার বিরুদ্ধে বগুড়া জেলার সদর থানায় শিশু অপহরণ, অস্ত্র এবং বিস্ফোরক দ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে।

র‌্যাবের এ ধরনের চাঞ্চল্যকর অপরাধ বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে বলেও জানান কোম্পানি কমান্ডার।

গ্রেফতার শীর্ষ সন্ত্রাসী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর