Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে খুলনায় গৃহবধূ, চাঁদপুরে শিশুর মৃত্যু


১১ অক্টোবর ২০১৯ ১০:১২

খুলনা চাঁদপুর: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় খুলনায় এক গৃহবধূ ও চাঁদপুরে এক শিশুর মৃত্যু হয়েছে। এর মধ্যে গৃহবধূ মাছুরা বেগম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও শিশু আব্দুল্লাহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মাছুরা বেগম গত ৭ অক্টোবর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মাছুরা বেগম যশোরের অভয়নগর উপজেলার হাবিবুল্লাহ’র স্ত্রী। তাকে নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে খুলনায় এ পর্যন্ত ১৯ জন মারা গেলেন।

এদিকে, চাঁদপুর শহরের জামতলা রোড এলাকার আমিন গাজী ছেলে আব্দুল্লাহ শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে কাজ করত। ডেঙ্গুতে আক্রান্ত হলে মঙ্গলবার (৮ অক্টোবর) তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার দুপুরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে আব্দুল্লাহর মৃত্যু হয় বলে জানিয়েছেন তার স্বজনরা।

চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ডেঙ্গু ডেঙ্গুতে আক্রান্ত ডেঙ্গুতে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর