Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধানমন্ডিতে জোড়া খুন: তিন আসামি ফের রিমান্ডে


১১ নভেম্বর ২০১৯ ১৭:৪২

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে শিল্পপতির বাসায় জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত তিন আসামিকে ফের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আরেক আসামি নুরুজ্জামানকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সোমবার (১১ নভেম্বর) শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া তিন আসামি হলেন, বেলায়েত হোসেন, গাউসুল আজম প্রিন্স ও আতিকুল হক বাচ্চু।

মামলাটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক (নিরস্ত্র) মো. রবিউল আলম চার আসামিকে আদালতে হাজির করেন। তিন আসামির ফের সাত দিনের রিমান্ড এবং অপর আরেক আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন এ তদন্ত কর্মকর্তা।

এদিন আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিন আবেদনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তিনজনের রিমান্ড, ১ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরআগে গত ৫ নভেম্বর রিমান্ডে যাওয়া তিন আসামি এবং কারাগারে যাওয়া ১ আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। রিমান্ড চলাকালে সময়ে গত ৭ নভেম্বর সুরভী অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার (১ নভেম্বর) রাতে ধানমন্ডি ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে ক্রিয়েটিভ গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক তারিমের শাশুড়ি আফরোজা বেগম ও তার গৃহকর্মী দিতির মরদেহ উদ্ধার করা হয়। ওই জোড়া খুনের ঘটনায় ৩ নভেম্বর ধানমন্ডি থানায় আফরোজা বেগমের মেয়ে দিলরুবা সুলতানা মামলাটি দায়ের করেন।

বিজ্ঞাপন

আটক জোড়া খুন ধানমন্ডি রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর