Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা প্রতিরোধে ‘হোম আইসোলেশনে’ থাকা জেমির পরামর্শ


২১ মার্চ ২০২০ ০২:০৮

ঢাকা: বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে প্রাণঘাতী করোনাভাইরাস। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। প্রতিদিনই সংক্রমণ বাড়ছে। কভিড-১৯-এর সংক্রমণ এড়াতে দেশের সকল ক্রীড়া কার্যক্রম বন্ধ আছে। এ অবস্থায় সমর্থকদের উদ্দেশে বার্তা দিয়েছেন জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে ও বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর স্টুয়ার্ট পল ওয়াটকিস।

ইংল্যান্ডে স্বপরিবারে সেল্ফ আইসোলেশনে থাকা জেমির বার্তা হলো বাংলাদেশের জনগণের জন্য। ফুটবল সমর্থকদের জন্য। ওই বার্তায় বলা তিনি লিখেছেন-

বিজ্ঞাপন

‘বাংলাদেশের প্রিয় জনগণ,

স্টুয়ার্ট (টেকনিক্যাল ডিরেক্টর) এবং আমি এই দুঃসময়ে আমাদের সমর্থকদের জন্য বার্তা দেওয়ার প্রয়োজন বোধ করেছি।

সামনের মাসগুলো আরও পরীক্ষার হতে চলেছে। এ কঠিন সময়টা পেরিয়ে যেতে আমাদের সবাইকে এক জাতি হয়ে কাজ করতে হবে। দয়া করে স্বাস্থবিধি মেনে নিরাপদ ও সুস্থ থাকবেন। বিচক্ষণতার সঙ্গে পদক্ষেপ নিবেন যাতে এই ভাইরাস ছড়িয়ে না পড়ে এবং যারা সুরক্ষিত নয় তাদের সহযোগিতা করুন।

প্রার্থনা ও একত্রে সহযোগিতার মাধ্যমে বাংলাদেশের মানুষ ঐক্য থাকে। এখন আমাদের ভিন্নভাবে একত্র থাকার প্রয়োজন আছে। যাতে একে অপরকে রক্ষা করতে পারি। এটার অর্থ হলো এই প্রয়োজনীয় সময়ে একসঙ্গে পৃথক হতে হবে। সামাজিক দূরত্বই এখন সবচেয়ে বেশি দরকার। এই জাতি আত্ম-নিয়মানুবর্তিতার জন্য অভিজ্ঞ। সেই কাজটাই এখন ভিন্ন পন্থায় অনুশীলন করতে হবে। আমার বিশ্বাস সবাই সেটা পারবে।

আমাদের জাতীয় দলের খেলা বন্ধ হয়ে আছে কিন্তু যখন ফিরে আসার প্রয়োজন হবে তখন আমি গর্বের সঙ্গে দলকে নেতৃত্ব দিতে চলে আসবো। আমরা এই সময়ে আপনাদের শক্তি ও ভালবাসা আশা করছি। এবং বাংলাদেশের জন্য প্রার্থনা করছি।’

বিজ্ঞাপন

করোনা ফুটবল

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর