Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী রবিউল নিহত


২৭ এপ্রিল ২০২০ ১৭:১৬

প্রতীকী ছবি

ঢাকা: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রবিউল ইসলাম রবু (৩২) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। নিহত রবিউল ইসলাম ওরফে রবু টঙ্গী এলাকার মানিক মিয়ার ছেলে বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার (২৭ এপ্রিল) ভোরে গাজীপুরের পূবাইল ৪২নং ওয়ার্ড তালটিয়া সাতপোয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব সদর দফতরের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি সুজয় সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, রবু এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় একাধিক হত্যা ও মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে র‍্যাব দু’টি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটারগান ও কয়েক রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

উত্তরা র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পূবাইল থানার সাতপোয়া এলাকায় সোমবার ভোর রাতে অভিযান চালায় র‍্যাব। এ সময় মাদক ব্যবসায়ীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‍্যাবও এসময় আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রবিউল ইসলাম রবুকে উদ্ধার করা হয়।

এরপর তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় র‍্যাবের একজন সদস্য আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার।

বন্দুকযুদ্ধ শীর্ষ সন্ত্রাসী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর