Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চৌহালীতে আ.লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মার্চ ২০২১ ২০:৪৯

সিরাজগঞ্জ: চৌহালী উপজেলার সৌদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল জলিল নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৪ মার্চ) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল জলিল বেলকুচি উপজেলার আজুগরা গ্রামের আবু সাঈদ শেখের ছেলে।

এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সৌদিয়া চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম সেরাজ বলেন, বুধবার সকাল থেকে উপজেলার বেতিল স্কুল অ্যান্ড কলেজ মাঠে সম্মেলন শুরু হয়। দুপুর ২টার দিকে প্রথম অধিবেশন শেষ হওয়ার পর বিকেল সাড়ে ৪টা থেকে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের ভোটগ্রহণ শুরু হয়। এসময় সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুর মমিন মন্ডল, সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। বিকেল সোয়া ৫টার দিকে কেন্দ্রের বাইরে এমপি গ্রুপ ও সাবেক মন্ত্রী গ্রুপের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল জলিল নামে একজন নিহত হয়। পরে পুলিশ এসে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এনায়েতপুর থানার ওসি আতাউর রহমান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাজ করছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এসএসএ

চৌহালীতে আ.লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ টপ নিউজ নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর