Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকেলের মধ্যে হল ছাড়ার নির্দেশ ঢাকা কলেজের শিক্ষার্থীদের

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ এপ্রিল ২০২২ ১৫:৫৩

ছবি: হাবিবুর রহমান

ঢাকা: ব্যবসায়ীদের সঙ্গে সংঘর্ষ চলমান অবস্থাতেই ঢাকা কলেজের হলগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। শুধু তাই নয়, বিকেলের মধ্যেই ছাত্রদের হল ছাড়তেও নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) ঢাকা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এ টি এম মইনুল হোসেনের জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঢাকা কলেজের আবাসিক শিক্ষার্থীদের উদ্দেশে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উদ্ভূত পরিস্থিতির কারণে আজ মঙ্গলবার থেকে আগামী ৫ মে পর্যন্ত কলেজের সব আবাসিক হল বন্ধ থাকবে। আজ মঙ্গলবার বিকেলের মধ্যেই শিক্ষার্থীদের হল খালি করতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এর আগে, সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে সংঘর্ষ ঘটে ঢাকা কলেজের শিক্ষার্থীদের। রাত দেড়টার দিকে পরিস্থিতি স্তিমিত হয়। পরে মঙ্গলবার সকাল ১১টার দিক থেকে ফের দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ ঘটতে থাকে।

এ পরিস্থিতিতে সোমবার রাতেই ঢাকা কলেজের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দিয়ে কলেজের এই দিনের (১৯ এপ্রিল) সব ক্লাস ও পরীক্ষা স্থগিত করা হয়। একইসঙ্গে কলেজের সব শিক্ষককে সকাল ১০টার মধ্যে ক্যাম্পাসে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

আরও পড়ুন-

সারাবাংলা/এসএসআর/টিআর

টপ নিউজ ঢাকা কলেজ নিউ মার্কেট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর