Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মালিবাগে শিক্ষার্থী আত্মহত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৮

ঢাকা: রাজধানীর মালিবাগে একটি বাসায় বর্ষণ আন্তনী গনছালভেস (১৭) নামে এক স্কুল শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

গাজীপুর কালীগঞ্জের তিরিয়া গ্রামের শীতল গনছালভেস ও নিকি গনছালভেস দম্পতির ছেলে বর্ষণ। বর্তমানে মালিবাগ সোনালীবাগের একটি পাঁচ তলা বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকেন। শান্তিনগরে একটি স্কুলে ও লেভেলে পড়ত বর্ষণ।

হাসপাতালে বর্ষণের বাবা শীতল গনছালভেস জানান, রাত করে বাড়ি ফেরা নিয়ে বৃহস্পতিবার রাতে ছেলেকে সামান্য বকাঝকা করেন তিনি। এরপর সবকিছু স্বাভাবিক ছিল। মধ্য রাতে তারা সবাই ঘুমিয়ে পড়েন। এরপর সকালে মা-বাবা দুজনই একটি কাজে বাসার বাইরে যান। দুপুর ১টার দিকে বাসায় ফিরে বর্ষণের রুমে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে গামছা পেছিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। দ্রুত তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্ষক) মো. বাচ্চু মিয়া জানান, পরিবারের লোকজন জানিয়েছেন, বাসায় গলায় ফাঁস দিয়েছিল ওই শিক্ষার্থী। পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

আত্মহত্যা মালিবাগ শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর