Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় ৬ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার, চূড়ান্ত ৩০ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ ডিসেম্বর ২০২৩ ২০:২৬

সাতক্ষীরা: জেলার চারটি সংসদীয় আসন থেকে ছয় প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চূড়ান্ত তালিকায় রইলেন ৩০ প্রার্থী।

মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন রোববার (১৭ ডিসেম্বর) বিকেল ৪টা পর্যন্ত আওয়ামী লীগের এক দর্লীয় প্রার্থীসহ মোট ছয়জন জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন।

যারা মনোনয়ন প্রত্যাহার করলেন তারা হলেন- সাতক্ষীরা-১ আসনের জাকের পার্টির প্রার্থী খোরশেদ আলম ও একই আসনের জাসদের প্রার্থী ওবায়দুস সুলতান বাবলু, সাতক্ষীরা-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী আসাদুজ্জামান বাবু, একই আসনের জাকের পার্টির প্রার্থী শেখ ইফতেখার আল মামুন ও ওয়ার্কাস পার্টির প্রার্থী তৌহিদুর রহমান এবং সাতক্ষীরা-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মাসুদা খানম মেধা।

জাকের পার্টির প্রার্থী খোরশেদ আলম ও শেখ ইফতেখার আল মামুন জানান, যেখানে আসন নিয়ে ভাগাভাগি হচ্ছে সেখানে কোনো নিরপেক্ষ নির্বাচন হতে পারেনা। আর নিরপেক্ষ নির্বাচন হবে না বলেই তারা মনোনয়ন প্রত্যাহার করেছেন।

জাসদ প্রার্থী ওবায়দুস সুলতান বাবলু ও ওয়ার্কাস পার্টির প্রার্থী তৌহিদুর রহমান জানান, তারা যেহেতু মহাজোটের শরিক দল সেহেতু মহাজোটের প্রার্থীদের সমর্থন দিতেই মনোনয়ন প্রত্যাহার করেছেন।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, জেলার চারটি সংসদীয় আসনের মধ্যে সাতক্ষীরা-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী আসাদুজ্জামান বাবুসহ মোট ছয় প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।

সারাবাংলা/পিটিএম

চূড়ান্ত টপ নিউজ প্রত্যাহার মনোনয়ন সাতক্ষীরা


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর