Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুমিনুল-নাঈমের ব্যাটে জিতলো রূপগঞ্জ


৪ এপ্রিল ২০১৯ ১৪:৫২

মুমিনুল হক এবং মোহাম্মদ নাঈমের ব্যাটিং দৃঢ়তায় শেখ জামালকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারালো লিজেন্ডস অব রূপগঞ্জ। ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে ৯ম রাউন্ডের লড়াইয়ে মুখোমুখি শেখ জামাল আর লিজেন্ডস অব রূপগঞ্জ। আগে ব্যাট করে রূপগঞ্জকে ১৪২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় শেখ জামাল।

টস হেরে ব্যাট করতে নেমে রূপগঞ্জের বামহাতি স্পিনার নাবিল সামাদ আর পেসার মুক্তার আলীর বোলিং তোপে ১৪১ রানে অলআউট হয় শেখ জামাল। দলীয় ২২ রানে ইমতিয়াজ হোসেন আউট হলে প্রথম উইকেটের পতন হয় জামালের।

বিজ্ঞাপন

এরপর মুক্তার আলীর পেস আর নাবিল সামাদের ঘূর্ণিতে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে শেখ জামাল। অধিনায়ক নুরুল হাসান সোহানকে সাথে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন তানবির হায়দার। তবে সোহান ২৫ করে আউট হওয়ার পরেই ৩৫ রান করে রান আউট হন তানবির। ওপেনার ফারদিন হাসানের ২৮ ছাড়া আর তেমন কেউ বড় ইনিংস খেলতে না পারায় ৪০ বল বাকি থাকতেই গুটিয়ে যায় শেখ জামালের ইনিংস। নাবিল সামাদ এবং মুক্তার আলী দু’জনেই তিনটি করে উইকেট শিকার করেন।

১৪২ রানের মামুলি লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালো শুরুর ইঙ্গিত দেয় রূপগঞ্জের উদ্বোধনী জুটি। তবে দলীয় ৩২ রানে ওপেনার মেহেদী মারুফ আউট হন ১২ রান করে। এরপর দলের হাল ধরেন মুমিনুল হক এবং মোহাম্মদ নাঈম। নাঈম ৬৩ রান করে ইলিয়াস সানির শিকার হলেও দলকে জয়ের বন্দরে নিয়ে যান মমিনুল হক। মুমিনুল অপরাজিত থাকেন ৫২ রানে।

সারাবাংলা/এসএস

ডিপিএল মমিনুল রূপগঞ্জ শেখ জামাল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর