Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাকুরীর মেয়াদ বাড়ছে চাম্পাকার


৬ এপ্রিল ২০২১ ২১:০৮

চাকুরির মেয়াদ বাড়ছে বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) ক্রিকেট দলের পেস বোলিং কোচ চাম্পাকা রামানায়েকের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে এক বছরে ১শ দিনের চুক্তিতে আবদ্ধ হয়েছিলেন এই লঙ্কান কোচ। সেটা এখন বাড়িয়ে নিচ্ছে টাইগার ক্রিকেট প্রশাসন।

মঙ্গলবার (৬ এপ্রিল) বিসিবিতে অনুষ্ঠিত এক সভায় এ বিষয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন বিসিবি’র হাই পারফরম্যান্স ইউনিটের চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয়।

এছাড়াও সভায় গুরুত্ব পেয়েছে এইচপি হেড কোচ টবি র্যাডফোর্ড এর বিষয়টিও। মাইগ্রেনের ব্যথার কারণে গেল মাসে চট্টগ্রাম ও ঢাকায় গড়ানো আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে সিরিজে দলের সঙ্গে থাকতে পারেননি এই ইংলিশ কোচ। এদিকে বৈশ্বিক করোনা পরিস্থিতিও উদ্বেগজনক। এমতাবস্থায় করণীয় ঠিক করতে ক্রিকেট পরিচালনা বিভাগ ও নির্বাচকমন্ডলীর সঙ্গে সভায় বসেছিলেন এইচপি চেয়ারম্যান।

সভা শেষে তিনি সাংবাদিকদের জানান, ‘আমাদের প্রধান ইস্যুটা হচ্ছে হেড কোচ। হেড কোচের শারীরিক কিছু ইস্যু আছে আর এখন ওদের ভ্রমণ সীমাবদ্ধতা আছে। এগুলো নিয়ে সামনে কিভাবে প্রোগ্রাম করা যায় সেটা আলাপ হয়েছে। আর হচ্ছে আমাদের বোলিং কোচ চাম্পাকা, ওর চুক্তি শেষের দিকে। তাই এটা নবায়ন নিয়ে কিছু অনুরোধ ও কিছু চাহিদা নিয়ে আলাপ করেছি। ‘

‘ওকে আসলে আমরা বোলিং কন্সালটেন্ট হিসেবে নিয়োগ দিয়েছিলাম। শুধু যে এইচপি তা না, আমাদের যে এইজ লেভেল, এমনকি ন্যাশনাল টিমের যে খেলোয়াড়রা বাইরে থাকে তাদের নিয়েও যেন কাজ করতে পারে সেই বিবেচনা করে অপশন হিসেবে নিয়েছি। ওর নরম্যাল কন্ট্রাক্টটা হচ্ছে ১ বছরের ১০০ দিনের। তাই এটাকে আমরা বাড়িয়ে নিচ্ছি, যাতে অন্য জায়গাতেও এটা কাজে লাগানো যায়। ‘ যোগ করেন দুর্জয়।

এইচপি দল চাম্পাকা রামানায়েকে বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ

৫০-এ ‘এমন যদি হতো’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০

আদালতে হিরো আলমের ওপর হামলা
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯

সম্পর্কিত খবর