Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোকা-কোলা সরিয়ে রোনালদোর কথা মনে করালেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক
২৯ অক্টোবর ২০২১ ১২:৪০

দীর্ঘদিন ধরেই ব্যাটে রান ছিল ডেভিড ওয়ার্নারের। অবশেষে ব্যাটে হাসি ফুটল এই বাঁহাতি অস্ট্রেলিয়ান ওপেনারের । তার ব্যাটে ভর করে শ্রীলংকাকে ৭ উইকেটে হারিয়েছে অজিরা। ম্যাচ শেষে ফুরফুরে মেজাজে ওয়ার্নার সংবাদ সম্মেলনে এসে ক্রিস্টিয়ানো রোনালদোকে নকল করলেন। কোকা-কোলার বোতল নিজের সামনে থেকে সরাতে গেলে আইসিসি’র এক কর্মী সেটা ওয়ার্নারকে সামনে রাখার অনুরোধ করেন। এর পরেই তিনি বলেন, এটা ক্রিস্টিয়ানোর জন্য ভালো হলে আমার জন্যও ভালো।

বিজ্ঞাপন

মাস তিনেক আগে অনুষ্ঠিত ইউরো–২০২০-এ কোকা কোলার বোতল সরিয়ে পানির বোতল সামনে রাখতে রাখতে রোনালদো বললেন, কোকাকোলা নয়, পানি খান। আর তাতেই ৪ বিলিয়ন ডলারের ক্ষতির মুখে পড়ে বিশ্বখ্যাত কোমল পানীয় কোকা কোলা।

রোনালদোর জন্য ৪ বিলিয়ন ডলারের ক্ষতি কোকা কোলার

কোকা কোলা ইউরোর অফিসিয়াল স্পন্সর। স্বাভাবিকভাবেই সংবাদ সম্মেলন টেবিলে নিজেদের কোমল পানীয়ের বোতল রেখেছে প্রতিষ্ঠানটি। এদিনও ছিল। সংবাদ সম্মেলনে আসার পর দেখেন টেবিলে সাজানো কোকা কোলার দুটি বোতল। বোতল দুটি সরিয়ে একটি পানির বোতল সামনে রেখে সংবাদ সম্মেলন শুরু করেন ক্রিস্টিয়ানো রোনালদো।

এদিকে গতকাল টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলংকার বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে টেবিলে কোকা কোলার বোতল দেখে হয়তো সেই ঘটনাই মনে পড়ে যায় ডেভিড ওয়ার্নারের। রোনালদোর করা সেই ঘটনার পুনরাবৃত্তির লোভ সামলাতে পারলেন না। হাত দিয়ে কোকা কোলার বোতল দুটি তুলে কিছুক্ষণের জন্য টেবিলের নিচে লুকিয়ে ফেলেন তিনি।

উপস্থিত সবাইকে জিজ্ঞেস করেন, ‘আমি কি এগুলো সরিয়ে ফেলতে পারি?’ তার কথার ধরন শুনে সবার মুখে হাসি ছড়িয়ে পড়ে। কিন্তু আইসিসির এক কর্মী এসে তাকে বোতল দুটি টেবিলে রাখতে অনুরোধ করেন। পরে বোতল দুটি আবার টেবিলে রাখতে রাখতে ওয়ার্নার বলেন, ‘যদি এটা ক্রিস্টিয়ানোর জন্য ভালো হয়, তাহলে এটা আমার জন্যও ভালো।’

বিশ্বকাপের আগে দীর্ঘদিন ধরে ব্যাটে রান খরা ছিল ওয়ার্নারের। আইপিএলের দল থেকে বাদও পড়েছিলেন এই অজি ওপেনার। তবে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বিশ্বকাপের আগেই জানিয়েছিলেন ওয়ার্নারের ওপর পুরোপুরি আস্থা আছে তার। আর সেই আস্থার প্রতিদানও ওয়ার্নার দিলেন শ্রীলংকার বিপক্ষের ম্যাচে। এদিন ৪২ বলে ৬৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে ৭ উইকেটের জয় এনে দেন তিনি।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়া তাদের তৃতীয় ম্যাচ খেলবে ইংল্যান্ডের বিপক্ষে, আগামী রোববার।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

অস্ট্রেলিয়া বনাম শ্রীলংকা কোকা-কোলা কাণ্ড ক্রিস্টিয়ানো রোনালদো টি-টোয়েন্টি বিশ্বকাপ ডেভিড ওয়ার্নার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর