Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদো ইউরো মাতাবেন বিশ্বাস মোরিনহোর

স্পোর্টস ডেস্ক
৯ জুন ২০২৪ ২৩:৪৮

দীর্ঘদিন জোসে মোরিনহোর কোচিংয়ে রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছেলন ক্রিস্টিয়ানো রোনালদো। তাই তো দুইজন দুইজনকে বেশ ভালোভাবেই চেনেন। ইউরোপ ছেড়ে সৌদি আরবে পাড়ি জমানোর পর থেকেই নানান সমালোচনা ক্রিস্টিয়ানো রোনালদোর প্রয়োজন ফুরিয়েছে জাতীয় দলে। তবে মোরিনহো ভাবছেন না এমন। তিনি বলেন, তারা রোনালদোর শেষ দেখে ফেলেছেন। তবে আল নাসর তারকার এখনো গোল করার সামর্থ্য আছে, এমনটাই বিশ্বাস মরিনহোর।

ইউরো চ্যাম্পিয়নশিপে কিছুটা সহজ গ্রুপেই রয়েছে রোনালদোর পর্তুগাল। পর্তুগালের ইউরো জয়ের ক্ষেত্রে রোনালদো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন বলে মনে করেন মরিনহো।

মরিনহো বলেন, ‘রোনালদো জানেন, কীভাবে গোল করতে হয় এবং তার লক্ষ্য কী। তাকে পুরো সময় খেলানো হবে নাকি গুরুত্বপূর্ণ সময়ের জন্য রেখে দেওয়া হবে সেটা কোচই ভালো জানেন।’

২০২৩-২৪ মৌসুমে সৌদি প্রো লিগে আল নাসরের হয়ে ৫১ ম্যাচে ৫০ গোল করেছেন রোনালদো। আগামী ১৪ জুলাই থেকে শুরু হতে যাওয়া ইউরো ২০২৪ সালের আসরই ৩৯ বছর বয়সী এই পর্তুগিজ স্ট্রাইকারের শেষ ইউরো।

এবারের ইউরো রোনালদোর ফুটবল ক্যারিয়ারে ১১তম মেজর টুর্নামেন্ট। জমজমাট এই আসরও দারুণ মাতাবেন রোনালদো, এমনটিই মনে করেন মরিনহো।

মরিনহো বলেন, ‘মাঠে তার আলাদা আধিপত্য রয়েছে। সে গোল করবে। আমি বিশ্বাস করি না যে, সে গোল ছাড়া টুর্নামেন্ট শেষ করবে।’

সারাবাংলা/এসএস

ইউরো ২০২৪ ক্রিস্টিয়ানো রোনালদো জোসে মোরিনহো পর্তুগাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর