Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কুমিল্লায় মাদক বিক্রেতার মৃত্যু


১১ জুন ২০১৯ ০৯:১৪

কুমিল্লা: কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাপ্পী ওরফে রাজিব (২৬) নামে এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে। এসময় ৩ পুলিশ সদস্যও আহত হয়। সোমবার (১০ জুন) গভীর রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় হোসেনপুর-লালমতি সড়কের মিল গেইটের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি কিরিচ, একটি রামদা ও ১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। নিহত বাপ্পী সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার মৃত দেলোয়ার হোসেন দেলুর ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বাপ্পী ও তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এসময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ী বাপ্পী গুলিবিব্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নিহত বাপ্পী পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় ১১টির বেশি মামলা রয়েছে।

সারাবাংলা/এমও

কুমিল্লা বন্দুকযুদ্ধ বন্দুকযুদ্ধে নিহত মাদক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর