Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদের আগেই শাকিবের ছবি দেখে ফেললেন দর্শক


১০ আগস্ট ২০১৯ ১৭:১১

ঈদুল আজহা উপলক্ষে শাকিব খানের একমাত্র সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবিটি সারা দেশে প্রদর্শিত হবে ১২ আগস্ট থেকে। কিন্তু ঈদের আগেই শাকিব খানের ছবি দেখে ফেলেছেন কিছু দর্শক।

ঘটনাটি ঘটেছে রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে। ঈদের দিন থেকেই ছবিটি চালানোর জন্য ব্লকবাস্টার কর্তৃপক্ষকে সিনেমার ফাইলসহ প্রয়োজনীয় জিনিস দিয়ে রেখেছিলেন ছবির প্রযোজক। শুক্রবার (৯ আগস্ট) ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির দুটি শো দর্শকদের দেখিয়ে ফেলেছে হল কর্তৃপক্ষ।


আরও পড়ুন :  সিনেমা, ধারাবাহিক ও আঞ্চলিক ভাষার নাটকে জমজমাট জিটিভি’র ঈদ আয়োজন


প্রতি শুক্রবারে নতুন সিনেমা মুক্তি দেয়া হয় প্রেক্ষাগৃহে। সেই ধারাবাহিকতায় ব্লকবাস্টার সিনেমাসের ওয়েব সাইটে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটির দুটি শো–টাইম উল্লেখ করা হয়। শো–দুটি’র সময় ছিল বেলা ২টা এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট। একাধিক সূত্রে জানা গেছে শুক্রবার (৯ আগস্ট) এই দুটি সময়ে দর্শকরা টিকিট কেটে উপভোগ করেছে ছবিটি।

এ ব্যাপারে যোগাযোগ করা হয় ব্লকবাস্টার সিনেমাসের বিপণন বিভাগের কর্মকর্তা রানা’র সঙ্গে। তিনি সারাবাংলাকে বলেন, ‘আমাদের ওয়েব সাইটে ছবিটির প্রদর্শনের সময় উল্লেখ থাকলেও ছবিটি ঈদের দিন থেকেই প্রদর্শিত হবে।’

শুক্রবার (৯ আগস্ট) ছবিটির দুটি শো চলেছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘এ বিষয়ে কথা বলব না। ছবিটি ঈদের দিন থেকেই প্রদর্শিত হবে।’

অন্যদিকে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি প্রযোজনা ও পরিবেশনা করছে দেশবাংলা মাল্টিমিডিয়া। ছবিটির পরিবেশক কর্তৃপক্ষ জানিয়েছে, ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ আমাদের কাছে ভুল স্বীকার করেছে। তারা ভুল করে ছবিটি প্রদর্শন করে ফেলেছে।

জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান–বুবলী জুটি। এছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডনসহ আরও অনেকে।


আরও পড়ুন :  

.   এবার ঈদে নতুন দুই, পুরনো এক

.   চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেয়া হলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে

.   জয়া বললেন, তিনি দ্বিগুণ আনন্দিত

.   ঈদস্পেশাল লাভবক্স


ব্লকবাস্টার সিনেমাস মনের মতো মানুষ পাইলাম না


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর