Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রাজধানী জুড়ে নিরাপত্তার অংশ হিসেবেই নয়াপল্টনে পুলিশ’


১২ ডিসেম্বর ২০১৯ ১৪:২৭

ঢাকা: নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। রাজধানী জুড়ে নিরাপত্তার অংশ হিসেবেই নয়াপল্টনে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন মতিঝিল থানার এডিসি এনামুল হক মিঠু।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল থেকেই রাজধানীর নয়াপল্টন গিয়ে দেখা যায় বেশ কয়েক প্লাটুন পুলিশ, ডিবি সদস্য ও সাদা পোশাক পরা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছে।

বিজ্ঞাপন

এ সময় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ সংগঠনটির প্রায় শ’খানেক নেতাকর্মী অবস্থান করছে বলে জানা গেছে। তবে, এ সময় বিএনপি অফিসের সামনের রাস্তায় যানবাহন চলাচল ছিল স্বাভাবিক।

বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েনের প্রসঙ্গে মতিঝিল থানার এডিসি এনামুল হক মিঠু সারাবাংলাকে বলেন, ‘ঢাকা মহনগরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুরো শহরেই এমন সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে নয়াপল্টনেও পুলিশ মোতায়েন করা হয়েছে।’

এর আগে গত ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালি করার ঘোষণার পরিপ্রেক্ষিতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছিল।

বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর