Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনে যোগ দিতে যাওয়া গাড়ি দুর্ঘটনায় ২০ জনের প্রাণহানি


৮ অক্টোবর ২০১৮ ০৯:৪৭

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক রাজ্যে জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়া বিলাসবহুল লিমুনিজ গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির সংঘর্ষে  ২০ জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার (৬ অক্টোবর) বিকেলে এই দুর্ঘটনা ঘটে বলে জানায় স্কোহায়ারি শহরের পুলিশ। গত নয় বছরের মধ্যে এটিই দেশটিতে  সবচেয়ে বড় কোন দুর্ঘটনা। খবর বিবিসি।

দুর্ঘটনার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। প্রকাশ করা হয়নি হতাহতদের নাম। মৃত ১৮ জনই লিমুনিজ গাড়ির যাত্রী বলে জানিয়েছে পুলিশ। প্রথমে ধারণা করা হয়েছিল, গাড়িটির গন্তব্য ছিলো কোন বিয়ের অনুষ্ঠান।

প্রত্যক্ষদর্শীর বরাতে বলা হয়, বেপরোয়াভাবে লিমুনিজ গাড়িটি হঠাৎ ছুটে এসে ছোট একটি গাড়িকে ধাক্কা দেয়। এবং একটি দোকানের পার্কিং লটে গিয়ে পড়ে।

স্থানীয় পত্রিকাগুলো দুর্ঘটনার বিভিন্ন ছবি প্রকাশ করেছে। সেখানে নিরাপত্তা কর্মীদের গাড়ির দীর্ঘ সারি দেখা গেছে। সেখানের অধিবাসী ব্রাডি ফিনাজেন বলেন, আমি উঁচু শব্দ শুনতে পাই। দুর্ঘটনাস্থল অ্যাপেল ব্যারেল দোকানের পার্কিং লট থেকে সবাই দৌড়ে আসছিলো আর চিৎকার করছিলো।

সড়ক দুর্ঘটনা, যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্রের জাতীয় যোগাযোগ নিরাপত্তা বোর্ড (এনটিএসবি) জানিয়েছে, দুর্ঘটনার বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ করতে অন্তত পাঁচদিন সময় লাগতে পারে। সংস্থাটির চেয়ারম্যান রবার্ট স্যামওয়াল্ট বলেন, ২০০৯ সালের পর এটি সবচেয়ে বড় দুর্ঘটনা।

ক্ষতিগ্রস্তদের পরিবার ও স্বজনদের সহায়তা দিতে একটি জরুরি ফোন নম্বর চালু করা হয়েছে।

সারাবাংলা/এনএইচ

যুক্তরাষ্ট্র সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর