বিজ্ঞাপন

লক্ষাধিক ভোটে জিতব : এরশাদ

December 21, 2017 | 9:46 am

স্পেশাল করেসপন্ডেন্ট, রংপুর থেকে

বিজ্ঞাপন

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার প্রতীক লাঙ্গলে ভোট দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। বৃহস্পতিবার পৌনে ১০টার দিকে শহরের সেনপাড়ায় শিশুমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। এ সময় রংপুর-১ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এরশাদের সঙ্গে উপস্থিত ছিলেন।

ভোট কক্ষ থেকে বের হয়ে এরশাদ উপস্থিত সাংবাদিকদের বলেন, অামি লাঙ্গলে ভোট দিয়েছি। আমি গতকালই বলেছিলাম লক্ষাধিক ভোটের ব্যবধানে আমরা জিতব। আমরা জিতব ইনশাল্লাহ। আল্লাহ আমাদের ইচ্ছা পূরণ করবেন।

বিজ্ঞাপন

এরপর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটকেন্দ্রে অনেক মানুষের ভিড়, পরিবেশ সুন্দর আছে। এখানে কোনো অনিয়ম হচ্ছে না। আমি সময়মতো ভোট দিতে পেরেছি।

এরশাদ বলেন, রংপুরে লাঙল মার্কার জোয়ার সৃষ্টি হয়েছে। আজকের নির্বাচনে জাতীয় পার্টি উজ্জীবিত হয়েছে, উৎফুল্ল হয়েছে।

বিজ্ঞাপন

জাতীয় পার্টির নির্বাচনী সমন্বয়ক মসিউর রহমান রাঙা কেন্দ্রের পরিবেশ নিয়ে বলেন, এখন পর্যন্ত কোনো খারাপ ঘটনা শুনিনি। কেউ মোবাইলেও বলেনি। এবার দলীয় প্রতীক দেওয়াতে নির্বাচনটি দলীয় হচ্ছে এবং উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হচ্ছে।

এরপর এরশাদ বলেন, এই ভোট নির্বাচন কমিশনের একটি পরীক্ষা। আশা করি সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার মাধ্যমে নির্বাচন কমিশন তাদের যোগ্যতা প্রমাণ করবে।

সারাবাংলা/এমএ/একে

 

বিজ্ঞাপন

 

 

ভোট সুষ্ঠু হটন্তে

অেনেক মানুষের ভিড়, পরিবেশ সুন্তর আছে।

এখানে কোনো অনিয়ম হচ্ছে না।

গতকাল বলেছিলাম লক্ষাধিক ভোটের ব্যবধানে আমরা জিতব। আল্লাহ আমার ইচ্ছা পূরণ করবেন।

রংপুরে লাঙল মার্কার জোয়ার সৃষ্টি হয়েছে। আজকের নির্বাচনে জাতীয় পার্টি উজ্জীবিত হয়েছে, উৎফুল্ল হয়েছে।

রাঙা বলেন, উৎসব মুখর পরিবেশে

সকাল সাড়ে ৯টা পর্ যন্ত কোথাও কোনো অনিয়শ আমরা পাইনি।

অনিয়মের কোনো আশঙ্কা নেই। কোনো আশঙ্কা নেই। নির্বাচন সুষ্ঠু ও নিয়মতান্ত্রিক হবে।

 

 

ভোট শেষে তিনি গণমাধ্যমে প্রতিক্রিয়া জানান। প্রতিক্রিয়ায় এরশাদ বলেন, আমি গতকালই বলেছিলাম লক্ষাধিক ভোটের ব্যবধানে আমরা জয়ী হবো।  ইনশাল্লাহ। আল্লাহ আমার ইচ্ছা পূরণ করবেন।

বিস্তারিত আসছে…

সারাবাংলা/ একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন