বিজ্ঞাপন

ইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দল

December 1, 2018 | 4:17 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুলিশ কর্তৃক বিএনপির নেতাকর্মীদের হয়রানির বিষয়সহ কয়েকটি দাবি-দাওয়া ও প্রস্তাবনা নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছে দলটির ৭ সদস্যের একটি প্রতিনিধি দল। শনিবার (১ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় নির্বাচন ভবনের কনফারেন্স রুমে বৈঠকটি শুরু হয়।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ছাড়াও, নির্বাচন কমিশন কবিতা খানম, রফিকুল ইসলাম, বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন, ইসি সচিব হেলালুদ্দীন আহমদসহ কয়েকজন কর্মকর্তা উপস্থিত রয়েছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা মুশফিকুর রহমান, বিজন কান্তি সরকার প্রমুখ।

বিজ্ঞাপন

বৈঠক শুরুতেই সিইসি তাদের উদ্দেশে বলেন, ‘আমি জানি না আপনারা আজ কেন এসেছেন। তবে আমরা আমাদের নির্বাচনি প্রস্তুতি সম্পর্কে আপনাদের জানাবো। আর আপনাদের কথাও শুনবো ও আলোচনা করবো।’

বৈঠক শুরু আগে নজরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, ‘আমরা নির্বাচনের কিছু বিষয় নিয়ে আলোচনা করব। সবার জন্য সমান সুযোগ নেই মাঠে। আর আমাদের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে, এ বিষয়েও ইসিকে জানাব।’

সারাবাংলা/ জিএস/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন