বিজ্ঞাপন

উন্নয়নশীল দেশ : শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ

April 4, 2018 | 2:57 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে ওঠায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বুধবার (৪ এপ্রিল) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে একটি কমিউনিটি সেন্টারে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কমিটির প্রস্তুতি সভায় দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই ঘোষণা দেন।

তিনি অর্থ মন্ত্রণালয়ের উদ্যাগে গত ২২ মার্চে সংবর্ধনার কথা তুলে বলেন, এটা বাংলাদেশের জন্য উজ্জ্বল দৃষ্টান্ত। ইতোমধ্যে অর্থ মন্ত্রণালয়ের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে। সেখানে নাগরিক কমিটি, রাজনীতিবিদ থেকে সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছিল। আমার মনে হয়, আমাদের দলের পক্ষ থেকেও সংবর্ধনার প্রয়োজন আছে। সেটার জন্য নেত্রীর কাছে আমরা তারিখ চেয়েছি। আশা করছি, এপ্রিল মাসের শেষে বা মে মাসে তারিখ পাওয়া যাবে। অনুমতি পেলে আমরা বড় আকারে সেলিব্রেট করবো দলের পক্ষ থেকে।

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম, বেগম মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, আব্দুল মান্নান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আমিরুল আলম মিলন, এস এম কামাল হোসেন, আনোয়ার হোসেন প্রমুখ। এ ছাড়াও খুলনা বিভাগের বিভিন্ন জেলা আওয়ামী লীগ নেতা ও দলীয় এমপিরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমআই/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন