বিজ্ঞাপন

উল্টো পথে আসা বাণিজ্যমন্ত্রীর গাড়ি ফিরিয়ে দিলো শিক্ষার্থীরা

August 1, 2018 | 6:50 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: এবার উল্টো পথে আসা বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের গাড়ি ফিরিয়ে দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

বুধবার (১ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে সচিবালয়ে অর্থ এবং ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে ফিরছিলেন প্রবীণ এই নেতা। বাংলামোটরের উদ্দেশে রওয়ানা হয়ে উল্টো পথে শাহবাগ পৌঁছালে শিক্ষার্থীরা মন্ত্রীর গাড়ি আটকে দেয়।

তারা স্লোগান তোলে, ‘আইন সবার জন্য সমান’। মন্ত্রী গাড়ি থেকে নামে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার জন্য, তারা কোনো কথা শোনার আগেই স্লোগান তুলতে থাকে ‘উই ওয়ান্ট জাস্টিস’।

বিজ্ঞাপন

এই প্রসঙ্গে কথা বলতে তোফায়েল আহমেদের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হয়। তবে তার ফোন বন্ধ পাওয়া যায়। এদিকে একটি অনলাইন সংবাদ মাধ্যমকে বাণিজ্যমন্ত্রী জানিয়েছেন, ‘শিক্ষার্থীরা আমাকে আটকায়নি। আমি নিজেই গাড়ি থেকে নেমে কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি।’

টানা কয়েকদিনের মতো বুধবারও আন্দোলনরত শিক্ষার্থীরা রাজধানীর মতিঝিল, শাহবাগ, সায়েন্স ল্যাব, মানিক মিয়া এভিনিউ, মিরপুর ও উত্তরা এলাকায় অবস্থান নেয় এবং সড়ক অবরোধ করে। সহপাঠী ‘হত্যার’ পর নয় দফা দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা থেমে থাকা গাড়ির লাইসেন্স চেক করে।

বিজ্ঞাপন

তারা হুঁশিয়ারি উচ্চারণ করে, বৃহস্পতিবার দুপুরের মধ্যে তাদের দাবি আদায় না হলে ঢাকা অচল করে দেওয়া হবে। বুধবার বিকেল সাড়ে ৪টার পরে আন্দোলনকারীরা আজকের মতো সড়কে থেকে সরে যায়।

সারাবাংলা/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন