বিজ্ঞাপন

ওবায়দুল কাদের আইসিইউতে

March 3, 2019 | 9:32 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হয়েছেন। ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার চিকিৎসা চলছে।

আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সারাবাংলাকে জানান, রোববার (৩ মার্চ) সকাল সাড়ে ৭টায় বুকে ব্যথা নিয়ে ওবায়দুল কাদের হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। পরবর্তীতে অবস্থার অবনতি হলে আইসিসিইউতে নেওয়া হয়। এরপর ওনার এনজিওগ্রাম শেষে চিকিৎসকরা জানান, ওনার হার্টে ব্লক ধরা পড়েছে।

বিপ্লব বড়ুয়া বলেন, ‘এখন ওবায়দুল কাদেরের চিকিৎসায় মেডিকেল বোর্ড বসেছে। বোর্ড পরবর্তী করণীয় নির্ধারণ করবে। আমরা আমরা দলের পক্ষ থেকে ওনার আরোগ্য লাভের জন্য দেশবাসী ও নেতাকর্মীদের কাছে দোয়া চাই।’

বিজ্ঞাপন

আরও পড়ুন: ওবায়দুল কাদেরের চিকিৎসায় বসেছে মেডিকেল বোর্ড

এদিকে হাসপাতালের উপপ্রধান তথ্য অ‌ফিসার আবু নাছের সারাবাংলাকে জানিয়েছেন, হাসপাতালের কার্ডিওলজি বিভাগের অধীনে ওবায়দুল কাদেরের চিকিৎসা চলছে। এরইমধ্যে এনজিওগ্রাম করা হয়েছে।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন সারাবাংলা‌কে বলেন, ‘ওনার হার্ট অ্যাটাক হয়েছে। এখন একটু স্টেবল। ওপেন হার্টের সিদ্ধান্তে বোর্ড বসেছে।‌উনাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের নোয়াখালী-৫ আসনের সংসদ সদস্য। দ্বিতীয়বারের মতো তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করছেন।

২০১৬ সালের ২৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে তিনি ২০১৬-২০১৯ মেয়াদে দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সারাবাংলা/জেএ/এনআর/এসএমএন/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন