বিজ্ঞাপন

গাজীপুর সিটি নির্বাচন স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল শুনানি বুধবার

May 8, 2018 | 3:08 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন স্থগিতাদেশের বিরুদ্ধে করা আপিলের শুনানি বুধবার (৯ মে) আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৮ মে) দুপুরে শুনানি শেষে চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আপিল আবেদনটি শুনানির জন্য পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠান।

চেম্বার আদালতে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে ব্যারিস্টার মওদুদ আহমদ, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এবং আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে এস এম শফিকুল ইসলাম বাবু শুনানি করেন। আর রিটকারী এ বি এম আজহারুল ইসলাম সুরুজের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

বিজ্ঞাপন

এর আগে সোমবার সকালে নির্বাচন স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে আপিল করেন বিএনপির মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার। একই দিনে হাইকোর্টের স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

রোববার (৫ মে) সাভারের শিমুলিয়া ইউনিয়নের ছয়টি মৌজা গাজীপুর সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্তির বৈধতা চ্যালেঞ্জ করে ওই ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজ হাইকোর্টে রিট করেন। এর শুনানি শেষে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করা হয়।

সারাবাংলা/এজেডকে/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন