বিজ্ঞাপন

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন ধর্ষকের মৃত্যু

January 29, 2019 | 10:29 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক সন্দেহজনক ধর্ষকের মৃত্যু হয়েছে। গ্রেফতার করা হয়েছে ধর্ষণে অভিযুক্ত আরও একজনকে।

সোমবার (২৮ জানুয়ারি) গভীর রাতে নগরীর মেরিনার্স রোডে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

নিহত ‘ধর্ষক’ শাহাবুদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আরেক ‘ধর্ষক’ শ্যামল দে’কে কোতোয়ালী থানায় রাখা হয়েছে।

বিজ্ঞাপন

বন্দুকযুদ্ধে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও দাবি করেছেন ওসি।

ওসি জানান, গত ২৭ জানুয়ারি দিনের বেলায় নগরীর এস এস খালেদ রোড থেকে এক স্কুলছাত্রীকে কৌশলে প্রাইভেট কারে তুলে নেওয় শাহাবুদ্দিন ও শ্যামল। এরপর গাড়িটি নগরীর বিভিন্ন সড়কে ঘুরিয়ে একটি নির্জন স্থানে নিয়ে দুজন মিলে ধর্ষণ করে। পরে ওই স্কুলছাত্রীকে নগরীর গণি বেকারির মোড়ে নামিয়ে দেয়। ওই ছাত্রী কোতোয়ালী থানার ওসিকে এ বিষয়ে অভিযোগ করে। পরে পুলিশ তাদের ধরার জন্য ফাঁদ পাতে।

সোমবার (২৮ জানুয়ারি) দুপুরে নগরীর সিরাজউদ্দৌলা রোড থেকে ওই ছাত্রীকে আবারও প্রাইভেট কারে তুলে নেওয়ার চেষ্টা করে দুজন। এসময় আগে থেকে সেখানে অবস্থান নেওয়া পুলিশ সদস্যরা তাদের ধাওয়া দেয়। তারা দ্রুতগতিতে প্রাইভেট কার চালিয়ে লালদিঘীর পাড়ে এসে গাড়িটি ফেলে পালিয়ে যাবার চেষ্টা করে। তখন পুলিশ ধাওয়া দিয়ে শ্যামলকে ধরে ফেলে।

বিজ্ঞাপন

রাতে শাহাবুদ্দিনকে গ্রেফতারের সময় বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে বলে জানান ওসি। তিনি জানান, এ সময় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন।

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন