বিজ্ঞাপন

ঢাকায় আনা হচ্ছে জাফর ইকবালকে

March 3, 2018 | 7:53 pm

ঢাকা: ছুরিকাঘাতে আহত মুহম্মদ জাফর ইকবালকে ঢাকায় আনা হচ্ছে। হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় আনা হবে বলে জানাচ্ছেন চিকিৎসা সংশ্লিষ্টরা। তাকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হবে।

বিজ্ঞাপন

জাফর ইকবালের ছোটভাই আহসান হাবীবও সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সিলেট যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় সেখান থেকে তাকে জানানো হয়েছে, জাফর ইকবালকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

সিলেটে আওয়ামীলীগের একজন দায়িত্বশীল নেতাও সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, হেলিকপ্টার যোগে মুহম্মদ জাফর ইকবালকে ঢাকায় নেওয়া হচ্ছে।

সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাসুম খান সারাবাংলাকে বলেন, রাত পৌনে আটটার দিকেও জাফর ইকবালের অস্ত্রোপচার চলছিলো। সেখান থেকে তাকে দ্রুত অ্যাম্বুলেন্স প্রস্তুত করার জন্য বলা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে সারাবাংলার সিলেট প্রতিনিধি জানিয়েছেন, স্থানীয় সূত্রে তিনিও নিশ্চিত করেই  জেনেছেন মুহম্মদ জাফর ইকবালকে ঢাকায় পাঠানোর সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

এর আগে সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে, অতিথি সারিতে বসে থাকা অবস্থায় এক হামলাকারী জাফর ইকবালের মাথার পেছনের দিকে ছুরিকাঘাত করে। বিকেল ৫টা ৪০ মিনিটে  এ ঘটনা ঘটে। এরপর তাকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়।

জাফর ইকবাল ছুরিকাহত, চলছে অস্ত্রোপচার

** জাফর ইকবালের ওপর হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন