বিজ্ঞাপন

নয়াপল্টনে পুলিশের গাড়িতে আগুন দেওয়া ছাত্রদলকর্মী শনাক্ত

November 15, 2018 | 12:31 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের সময় পুলিশের দু’টি গাড়িতে আগুন দেয় কয়েকজন তরুণ। এর মধ্যে একজনকে শনাক্ত করতে পেরেছে পুলিশ। তিনি বিএনপির ছাত্রসংগঠন ছাত্রদলের একজন কর্মী, নাম শাহজালাল খন্দকার।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ওই তরুণের পরিচয় সারাবাংলাকে নিশ্চিত করেছেন মতিঝিল জোনের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস।

তিনি বলেন, শনাক্ত হওয়া তরুণটি শাহজালাল খন্দকার। তিনি পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য। তাকে গ্রেফতারের অভিযান চলছে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১৪ নভেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এর প্রায় ৫ ঘণ্টা পর ওই ঘটনার ছবি পোস্ট করা হয় পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) ফেসবুক পেজে। ছবিতে থাকা তরুণের পরিচয় জানতে ফেসবুক ব্যবহারকারীদের সহায়তা করতে আহ্বান জানানো হয়। পরে ওই ছবি ভাইরাল হয়ে যায়।

তবে ফেসবুক নয়, পুলিশ নিজস্ব অনুসন্ধানেই শেষ পর্যন্ত শাহজালাল খন্দকারের পরিচয় জানতে পেরেছে বলে জানান এসি মিশু।

বিজ্ঞাপন

এদিকে, সংঘর্ষের ঘটনায় পুলিশ তিনটি মামলা করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত প্রায় ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রায় ৩০ জনকে শনাক্ত করা হয়েছে এবং তাদের গ্রেফতারের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন-

নয়াপল্টনের ঘটনায় পুলিশের ৩ মামলা

সারাবাংলা/এসএইচ/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন