বিজ্ঞাপন

পূণ্যভূমিতে উড়বে নৌকার বিজয় পতাকা: কামরান

July 28, 2018 | 9:42 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিলেট: আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেট নগরীর অধিবাসীরা আমার অত্যন্ত প্রিয়। তাদের কাছে কিছু চেয়ে কোনোদিন খালি হাতে ফিরিনি। এ নগরের অধিবাসীরাই আমাকে বারবার জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। এবারের নির্বাচনেও আমি তাদের কাছ থেকে অভাবনীয় সাড়া পাচ্ছি। যেখানেই যাচ্ছি নৌকা প্রতীকের জয়গান শুনছি। মানুষ নৌকা প্রতীককে বিজয়ী করতে মাঠে নেমেছেন। আশা করি অতীতের মতো এবারও এই পূণ্যভূমিতে উড়বে নৌকার বিজয় পতাকা।

শনিবার (২৮ জুলাই) সিলেট নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মতবিনিময় সভায় এ কথা বলেন।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, দীর্ঘদিন ধরে সিলেটে রাজনীতি করছি। শাসক হিসেবে নয়, সেবক হিসেবেই নগরবাসীর পাশে থাকার চেষ্টা করেছি। ভবিষ্যতেও সুখে-দুঃখে জনগণের পাশে থাকব।

বিজ্ঞাপন

হকার্স মার্কেট এলাকায় গণসংযোগকালে বদর উদ্দিন আহমদ কামরানের সঙ্গে ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুর হক আতিক, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, আওয়ামী লীগ নেতা কয়েস আহমদ, কামাল আহমদ প্রমুখ। আম্বরখানা বড়বাজার এলাকায় গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী ঝুনু মিয়া, কয়েস আহমদ, কামাল আহমদ, এম ইলিয়াছুর রহমান দিনার, বেলাল খান প্রমুখ।

দরগাহ এলাকায় গণসংযোগকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সাইফুজ্জামান শেখর, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, আজিজুস সামাদ ডন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ পলাশ প্রমুখ।

কামরানকে জাতীয় পার্টির সমর্থন : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি।

বিজ্ঞাপন

শনিবার তালতলাস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতারা। একই সাথে দলের সকল নেতাকর্মী এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং সিলেট নগরবাসীকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান তাজ রহমান।

আরিফ জানালেন আস্থার কথা: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘সিলেট নগরের মানুষের প্রতি আমার অগাধ আস্থা। তারা যে কাউকে যেমন বুকে টেনে নিতে পারেন তেমনি আস্তাকুঁড়ে ছুড়ে দিতে পারেন। গত ৫ বছর আমার ওপর যে অন্যায়-অবিচার করা হয়েছে এবং আমার কর্মীদের ওপর যে নির্যাতন চালানো হচ্ছে তার বিচারের ভার আমি নগরবাসীর ওপরই ছেড়ে দিলাম।’

শনিবার সিলেট সিটি করপোরেশন নির্বাচনে শেষ দিনের গণসংযোগে তিনি এসব কথা বলেন। তিনি নগরীর ঝেরঝেরিপাড়া এবং মিরাবাজার আবাসিক এলাকায় গণসংযোগ করেন। এ সময় বিএনপিসহ ২০ দলীয় জোটের সকল পর্যায়ের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

দুপুরে আরিফুল হক চৌধুরী দরগাহ মাদরাসায় আলেম উলামা এবং মাদরাসার ছাত্রদের সাথে একটি মতবিনিময় সভায় যোগদান করেন। দরগাহ মাদরাসার মুহতামিম মাওলানা আবুল কালাম যাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আরিফুল হক চৌধুরী।

সারাবাংলা/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন