বিজ্ঞাপন

বাসায় ফিরেছেন ফেরদৌসী প্রিয়ভাষিণী

December 20, 2017 | 8:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

২৭ দিন পর মুক্তিযোদ্ধা ও ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ প্রিয়ভাষিণীর পাশে সবসময় রয়েছে বলে জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ ২০ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে বাসায় ফেরেন তিনি। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান তাঁকে বলেন, আপনার চিকিৎসা সেবার বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় সব সময় পাশে রয়েছে। চিকিৎসার জন্য যখন যা প্রয়োজন হবে, আমাদের জানাবেন; আমরা সাধ্যমত চেষ্টা করবো, এ বিশ্ববিদ্যালয়ের সব চিকিৎসক আপনার পাশে রয়েছেন।

ফেরদৌসী প্রিয়ভাষিণী দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ছাড়াও লিভার, কিডনি, ইউরিন ও থাইরয়েডের সমস্যায় ভুগছিলেন। গত ২৩ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হেপাটোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মামুন আল মাহতাবের অধীনে হাসপাতালে ভর্তি হন।

বিজ্ঞাপন

মুক্তিযোদ্ধা ও ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী গত ২৩ নভেম্বর হেপাটোলজি (লিভার) বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল-এর অধীনে ভর্তি হলেও গত ১০ ডিসেম্বর বাম পায়ের গোড়ালির সমস্যার কারণে অস্ত্রোপচার করা হয়। পরবর্তী সময়ে তিনি বেশি অসুস্থ হয়ে গেলে তাঁকে আইসিইউতে নেওয়া হয় এবং গত ১৩ ডিসেম্বর ৯ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। তবে ধীরে ধীরে তাঁর অবস্থার উন্নতি হলে গত ১৮ ডিসেম্বরর তাকে পুনরায় কেবিনে স্থানান্তর করা হয় এবং ঝুঁকি কমে গেলে আজ ২০ ডিসেম্বর তাঁকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

সারাবাংলা/জেএ/এমএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন