বিজ্ঞাপন

মিউ করে বের হয়েছে বিএনপির থলের বেড়াল: কাদের

August 5, 2018 | 4:04 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ‘ছাত্র-ছাত্রীদের অরাজনৈতিক আন্দোলনে বিএনপির থলের বেড়াল মিউ করে বের হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শেখ হাসিনার নির্দেশ ‘ধৈর্য ধরতে হবে, অ্যালার্ট থাকতে হবে’

রোববার (৫ আগস্ট) রাজধানীর ধানমন্ডি-৩ এ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমীর খকরু মাহমুদ চৌধুরীর বক্তব্য প্রকাশ্যে সমর্থন দিয়েছে। মির্জা ফখরুল আমীর খসরুর বক্তব্য প্রকাশ্যে সমর্থন দেওয়ার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের রাজনৈতিক আন্দোলনে অবশেষে বিএনপির ষড়যন্ত্র ফাঁস হয়েছে।

বিজ্ঞাপন

‘আমরা গতকাল বলেছিলাম বিএনপি একটা অরাজনৈতিক আন্দোলনকে রং দিয়ে রাজনৈতিক আন্দোলনে রূপ দিতে চলেছে।’

বিএনপি ও তার দোসররা এর মাধ্যমে আন্দোলনের চক্রান্ত করছে। নিরাপদ সড়কের দাবিতে যৌক্তিক আন্দোলনে সওয়ার হয়ে তারা সরকার পতনের পথ খুঁজছে।

ওবায়দুল কাদের আরও বলেন, গতকালের হামলার সঙ্গে মির্জা ফখরুল এবং তার দল জড়িত। আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি তিনি শান্ত থাকতে বলেছেন।

বিজ্ঞাপন

কোটা আন্দোলনের ওপর ভর করেছিল বিএনপি। কোটায় সুবিধা করতে না পেয়ে অবশেষে বিএনপি ছাত্র-ছাত্রীদের অরাজনৈতিক ইনোসেন্ট আন্দোলন নিরাপদ সড়কে যৌক্তিক দাবিতে সওয়ার হয়েছে। মির্জা ফখরল আজকে বলেছেন আওয়ামী লীগের অফিসে ৭ জনকে পিটিয়ে আহত করেছে।

গতকাল ফেসবুকে ভিডিও পোস্ট সেই পোস্টের প্রতি তিনি নির্লজ্জভাবে সমথন করে প্রমাণ করেছেন যে, ভিডিও পোস্টিং যে অপপ্রচার সেই অপপ্রচার সাথে মির্জা ফখরুল ও বিএনপির সংযোগ আছে। যে মেয়েটি বলেছে, আওয়ামী লীগের অফিসে রেপ হয়েছে, আমাকে রক্ষা করুণ, আমাকে বাঁচান মুখ-কান কালো কাপড়ে ঢাকা। তাকে উত্তরা থেকে আটক করা হয়েছে।

আমাদের বিশ্বাস আছে মির্জা ফখরুল এই ভিডিও পোস্টিং এর সঙ্গে জড়িত। আমরা এটাও বিশ্বাস করছি আওয়ামী লীগ অফিসে যে হামলা ও চক্রান্ত হয়েছিল… এর পেছনে মিজা ফখরুল সাহেবের দলের সংযোগ আছে। এবং তাদের ইনস্টিগোশনে এই সব হামলা হয়েছে। আমাদের আর অবিশ্বাস করার কোনো কারণ নেই।

সারাবাংলা/জেআইএল/এনআর/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন