বিজ্ঞাপন

মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ নারীর মৃত্যু

April 25, 2018 | 3:28 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মিরপুরে গ্যাস লাইনে বিস্ফোরণে দগ্ধ মিনা আক্তার মারা গেছেন। বুধবার (২৫ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে তিনি মারা যান।

ঢামেক হাসপাতালের আবাসিক চিকিৎসক ড. পার্থ শঙ্কর পাল জানান, বুধবার দুপুর সোয়া ২টায় মিনা মারা যান। তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

মঙ্গলবার (২৪ এপ্রিল) রাত দেড়টার মিনা আক্তারের দগ্ধ সন্তান তামিমও ঢামেক হাসপাতালে মারা যায়।

বিজ্ঞাপন

মিনা আক্তারের স্বামী ও ওই শিশুর বাবা দগ্ধ মানিক মিয়া হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এর আগে ২৪ এপ্রিল রাত ১১টায় মিরপুর-১১ নম্বরের ৪ নম্বরে রোডের আফসার উদ্দিনের বাসায় অগ্নিকাণ্ডের ঘটনায় মিনা আক্তার ও মানিক মিয়াসহ তাদের সাত মাসের এক শিশু দগ্ধ হয়।

দগ্ধ মানিক মিয়া জানান, ওই বাসায় তিনি দারোয়ানের কাজ করেন। রাতে পানির মোটর চালু করলে সেটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে তারা তিনজন দগ্ধ হয়। আহত অবস্থায় ঢামেকে নেওয়ার পর শিশু তামিম মারা যায়। এরপর দুপুরে তামিমের মা মিনা আক্তারও মারা যান।

বিজ্ঞাপন

মিরপুর জোন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার জানান, গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/টিএম

আরও  পড়ুন

মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ শিশুর মৃত্যু

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন