বিজ্ঞাপন

মিরপুরে পানির ট্যাঙ্ক বিস্ফোরণে দগ্ধ ৫

March 27, 2018 | 1:57 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর মিরপুরের একটি বাসায় পানির ট্যাঙ্ক বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ মার্চ) বেলা ১১টার দিকে মিরপুর ১২ নম্বর সেকশনে ১৯ নম্বর রোডের ৪৩ নম্বর বাসায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-বাড়ির মালিক ইয়াকুব আলী খান (৭০), তার স্ত্রী হাছিন আরা (৬০), ভাড়াটিয়া ইয়াসমিন আক্তার (৩৫), শিশু রুহি (৩) ও স্যানিটারি মিস্ত্রি হাসান (৩৭)।

বিজ্ঞাপন

আহত ইয়াকুব আলী জানান, সকালে কয়েক ঘন্টা ধরে বাসায় পানি ছিলনা। বাসার নিচে পানির ট্যাঙ্ক দেখার জন্য সকালে পানির ট্যাঙ্কের ঢাকনা খুলে রাখা হয়।  সকাল ১১টার দিকে মোবাইলের লাইট দিয়ে ভিতরে দেখতে গিয়ে কিছু দেখা যাচ্ছিল না। পরে একটি কাগজে আগুন ধরিয়ে ভিতরে ঢোকাতেই চারিদিকে আগুন ছড়িয়ে পড়ে।

ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা.সামন্ত লাল সেন জানান, দগ্ধ ইয়াকুব আলীর শরীরের ২৫ শতাংশ,  স্ত্রী  হাছিন আরার শরীরের ৯৫ শতাংশ,  ইয়াছমিনের ৪১ শতাংশ, মেয়ে রুহির ৯০ শতাংশ ও হাসানের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে।  এদের  সবার অবস্থাই আশঙ্কাজনক। তাদের আইসিইউতে রাখা হয়েছে।

 হাছিন আরার ভাই মারুফ হোসেন জানান,  ছয় তলা বাড়িটির তিন তলায় থাকেন ইয়াকুব আলীর পরিবার। ছয় তলার উপরে স্ত্রী সন্তান নিয়ে থাকেন মিস্ত্রী মাহবুব হাছান। তিনি বাড়ির সব কাজ দেখা শোনা করেন। ইয়াছমিন তার স্বামী সন্তান নিয়ে বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন।
 সারাবাংলা/এএসআর/আইএ/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন