বিজ্ঞাপন

রিয়ালের কাছে নেইমারের এতো দাম!

March 9, 2019 | 12:18 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

টানা তিনবারের চ্যাম্পিয়নস লিগ শিরোপা জয়ী রিয়াল মাদ্রিদের বর্তমান অবস্থা অনেকটাই নাজুক। ইতোমধ্যে চ্যাম্পিয়নস লিগের চলতি আসরের শেষ ষোলো থেকে ছিটকে গেছে দলটি। এর আগে কোপা দেল রে থেকেও বিদায় নিয়েছে তারা। তাতে হতাশ হএয় পড়েছেন দলের কর্মকর্তা ও সমর্থকরা।

এই অবস্থায় পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর অভাবটাই বেশি ভোগাচ্ছে রিয়ালকে। স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ সেই অভাব গুছানোর কাজে নেমেছেন। সংবাদমাধ্যম জানিয়েছে, এজন্য পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারকে যেকোনো মূল্যে দলে নিতে চান রিয়াল সভাপতি। ইতোমধ্যে নেইমারের এজেন্টের সঙ্গেও যোগাযোগ হয়েছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষের।

স্প্যানিশ সংবাদমাধ্যমের মতে, নেইমারকে দলে নিতে ৩৫০ মিলিয়ন পাউন্ড খরচ করার ইচ্ছা আছে স্প্যানিশ জায়ান্টদের। পিএসজিতে নেইমারের বর্তমানে বাৎসরিক পারিশ্রমিক ৩১ মিলিয়ন পাউন্ড। তবে রিয়াল চাইছে তাকে বাৎসরিক ৪৫ মিলিয়ন পাউন্ড দিতে।

বিজ্ঞাপন

সব ঠিক থাকলে, নেইমার যদি ৩৫০ মিলিয়ন পাউন্ড রিলিজ ক্লজে রিয়ালে আসেন, তাহলে ট্রান্সফার ফি’র রেকর্ড গড়বেন তিনি।

তবে, শুধু নেইমারকেই নয়, রিয়ালের আগ্রহ আছে পিএসজির আরেক তারকা কিলিয়ান এমবাপেকে নিয়েও। তবে স্প্যানিশ গণমাধ্যমের মতে রিয়াল চাইলেও নিজের দেশ ছাড়বেন না ফরাসি এই ফরোয়ার্ড।

মূলত, রাশিয়া বিশ্বকাপের পর কোচ জিনেদিন জিদান ও পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর চলে যাওয়ার পর থেকেই ভালো অবস্থানে নেই স্প্যানিশ ক্লাবটি। চলতি মৌসুমের শুরুটাও খুব একটা ভালো হয়নি। জিদান দায়িত্ব ছাড়ার পর রিয়াল কোচের দায়িত্ব পান হুলেন লোপেতেগুই। কিন্তু বাজে ফর্মের কারণে তাকে বরখাস্ত করা হয় কোচের পদ থেকে।

বিজ্ঞাপন

এরপর রিয়াল কোচের দায়িত্ব পান সান্তিয়াগো সোলারি। আর্জেন্টাইন এই কোচের আওতায় কিছুদিন ভালো সময় কাটলেও এর মধ্যে চ্যাম্পিয়নস লিগ ও কোপা দেল রে থেকে ছিটকে গেছে রিয়াল। গুঞ্জন উঠেছে, সোলারিকে সরিয়ে নতুন কোচ আনতে চাইছে রিয়াল। শোনা যাচ্ছে, হোসে মরিনহো কিংবা জিনেদিন জিদানকে কোচ হিসেবে পেতে চায় রিয়াল।

সারাবাংলা/এসএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন