বিজ্ঞাপন

রোজিনার জীবন বাঁচানোই চিকিৎসকদের জন্য লড়াই

April 24, 2018 | 5:32 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বনানীর চেয়ারম্যানবাড়ী এলাকায় বাস চাপায় পা হারানো রোজিনা আক্তারের শারীরিক অবস্থা অপরিবর্তিত তবে, তার ডান পায়ের ক্ষত বাড়ছে। সংক্রামণ (ইনফেকশন) সামাল দেওয়ার জন্য সব ধরণের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রোজিনার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের নাম প্রকাশে অনিচ্ছুক একজন চিকিৎসক জানান, তার শারীরিক অবস্থা অপরিবর্তিত। আজ ২৪ এপ্রিল তাকে তৃতীয় দিনের মতো অস্ত্রোপচার কক্ষে নেওয়া হয়েছে  কারণ ক্রমশই তার ক্ষতিগ্রস্ত পায়ের ক্ষত বাড়ছে। একইসঙ্গে ইনফেকশন প্রতিরোধেরও চেষ্টা করছেন চিকিৎসকরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এই চিকিৎসক জানান, রোজিনার জীবন বাঁচানোই আমাদের জন্য এক লড়াই। কারণ, ক্ষতিগ্রস্ত পায়ের ক্ষতের পাশাপাশি তার কোমর ও পিঠেও বড় ক্ষত দেখা গেছে, আশঙ্কা রয়েছে কিডনি সংক্রমণেরও।

বিজ্ঞাপন

গত শুক্রবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে রাজধানীর বনানীর চেয়ারম্যানবাড়ী এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় রোজিনা আক্তার (২২) নামে ওই গৃহকর্মীর ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পর পথচারীরা রোজিনা আক্তারকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করেন।

গৃহকর্মী রোজিনা আক্তার সারাবাংলা ডটনেট ও জিটিভির এডিটর-ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় গৃহসহকারী হিসেবে ছিলেন গত ১০ বছর ধরে।

অপরদিকে, রোজিনার পা হারানোর মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্নার জামিন শুনানি ২৫ এপ্রিল বুধবার।

বিজ্ঞাপন

মঙ্গলবার ২৪ এপ্রিল ( মঙ্গলবার) জামিন শুনানির দিন ধার্য থাকলেও আসামি পক্ষের আইনজীবী বিশ্বনাথ ঘোষ (বিশ্বজিত) এ দিন জামিনের শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার তা মঞ্জুর করে আগামি ২৫ এপ্রিল দিন ঠিক করেন।

এর আগে এক দিনের রিমান্ড শেষে শফিকুল ইসলামকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই মিজানুর রহমান।

সারাবাংলা/জেএ/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন