বিজ্ঞাপন

রোনালদো-দিবালাকে ছাড়াই বড় জয় জুভেন্টাসের

March 9, 2019 | 11:23 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ক্রিস্টিয়ানো রোনালদো আর পাওলো দিবালাকে বসিয়ে রেখে একাদশ সাজিয়েছিলেন জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি। তবে ঘরের মাঠে সিরি আ’র ম্যাচে উদিনিসের বিপক্ষে দুই তারকাকে ছাড়াই বড় জয় পেয়েছে জুভিরা।

নিজেদের মাঠে এই ম্যাচের ১১ মিনিটেই জুভেন্টাসকে এগিয়ে নেন মোইসো কিন। বাঁ দিক থেকে সান্দ্রোর ক্রস থেকে বল পেয়ে দারুণ শটে বল জালে জড়ান ইতালিয়ান এই ফরোয়ার্ড। এরপর ম্যাচের ৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন কিন। মাঝমাঠ থেকে প্রতিপক্ষের ভুলে বল পেয়ে দুর্দান্ত গতিতে বাঁ দিক থেকে ডি-বক্সে ঢুকে দারুণ এক শটে গোল করেন তিনি। তাতে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভিরা। চলতি মৌসুমে এ নিয়ে চার গোল পেলেন ১৯ বছর বয়সি এই ফরোয়ার্ড।

বিরতির পর মাঠে নেমে ম্যাচের ৬৭ মিনিটে ব্যবধান আরো বাড়ান জার্মান মিডফিল্ডার কান। ডি-বক্সে ফাউলের শিকার হন কিন। তাতে পেনাল্টি পায় জুভিরা। তাতে স্পট কিকে ব্যবধান বাড়ান কান (৩-০)।

বিজ্ঞাপন

এরপর ম্যাচের ৭১ মিনিটে গোল ব্যবধান আরো বাড়ান ফরাসি মিডফিল্ডার মাতুইদি। রদ্রিগো বেন্তানকুরের ক্রস থেকে হেডে গোল করেন তিনি (৪-০)।

তবে ম্যচের ৮৪ মিনিটে গোল ব্যবধান কমান উদিনিসের ইতালিয়ান ফরোয়ার্ড কেভিন লাজানিয়া। তাতে শুধু ব্যবধানটাই কমেছে। আর ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে জুভিরা।

এ নিয়ে ২৭ ম্যাচে ২৪ জয় ও ৩ ড্রয়ে শীর্ষে থাকা জুভেন্টাসের পয়েন্ট ৭৫। আর টেবিলের দুইয়ে থাকা নাপোলির পয়েন্ট ৫৬।

বিজ্ঞাপন

তবে এই ম্যাচ জিতলেও জুভিদের সামনে আসছে বাঁচা মরার লড়াইয়ের দিন। অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো প্রথম লেগে ২-০ গোলে হারে আলেগ্রির ছাত্ররা। আগামী মঙ্গলবার ফিরতি পর্বে মাঠে নামবে দু’দল। তাতে শেষ আটে যেতে জুভিদেরকে যে বেশ লড়াই করতে হবে, সেটা বলতেই হয়।

সারাবাংলা/এসএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন