বিজ্ঞাপন

আশুলিয়ায় গ্যাস লাইনে বিস্ফোরণ, একই পরিবারের ৫ জন দগ্ধ

November 2, 2018 | 12:28 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আশুলিয়ার জামগড়া মোল্লাবাজার এলাকায় গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের পাঁচ সদস্য দগ্ধ হয়েছে। এদের মধ্যে এক শিশু, দুই নারী ও দুই জন পুরুষ রয়েছেন।

শুক্রবার (২ নভেম্বর) সকাল ৭টার দিকে ঘটনাটি ঘটে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- আরব আলী (৪৭), স্ত্রী হাসিনা বেগম (৪০), ছেলে আব্দুর রব (২৫), তার স্ত্রী রিপা আক্তার (২০) এবং দেড় বছরের মেয়ে আয়েশা মনি।

বিজ্ঞাপন

দগ্ধ রিপা জানান, তারা আশুলিয়া জামগড়া মোল্লাবাজার এলাকায় হামিদের দুই তলা বাসার নিচ তলায় ভাড়া থাকেন। তার শ্বশুর আরব আলী ভ্যান চালায়। সে ও তার স্বামী আব্দুর রব ও তার শাশুড়ি হাসিনা গার্মেন্টে কাজ করেন। সকালে রান্না ঘরের দরজা খুলে ভিতরে ঢুকতেই হঠাৎ একটা বিস্ফোরনে সারা ঘরে আগুন ধরে যায়। সেই আগুনে তারা দগ্ধ হয়।

রিপা আরও বলেন, ‘কয়েকদিন ধরে রান্না ঘরের বাইরের গ্যাস রাইজার দিয়ে গন্ধ পাচ্ছিলাম।’ তবে সেখান থেকেই বিস্ফোরণ হয়েছে কিনা তা জানাতে পারেনি রিপা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, দগ্ধ আরব আলীর শরীরের ৬০ শতাংশ, হাসিনার ৯৬ শতাংশ, রবের ৮৮ শতাংশ, রিপার ৭ শতাংশ ও আয়েশার ২২ শতাংশ পুড়ে গেছে। রিপা বাদে সবার অবস্থাই আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ রেজাউল হক বলেন, ‘গ্যাস ‍লিকেজ থেকেই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বাড়িওয়ালা অবৈধ ভাবে গ্যাসের লাইন নিয়েছিলো, তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।’

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন