বিজ্ঞাপন

চট্টগ্রামে দুই ‘অটোরিকশা চোর’ গ্রেফতার

November 24, 2018 | 2:31 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: একটি গ্যারেজে অভিযান চালিয়ে সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ নভেম্বর) নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (দক্ষিণ) মো. ইলিয়াছ খাঁন সারাবাংলাকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচলাইশ থানার বাদুরতলা এলাকায় রঞ্জু মিয়া লেনে জনৈক কবির মিস্ত্রির গ্যারেজে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ। গতকাল (শুক্রবার) রাতে ওই অভিযানে মো. সুমন (২৪) ও মো. আরাফাতকে (২৪) গ্রেফতার করা হয়।

মো. সুমন (২৪) ও মো. আরাফাত (২৪)

বিজ্ঞাপন

সুমন ও আরাফাতকে গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা জানায় চুরি করা পাঁচটি অটোরিকশা কোথায় রয়েছে। এরপর বাদুরতলা এলাকায় আরাকান রোডে নুরুল ইসলাম মিস্ত্রির গ্যারেজে অভিযান চালিয়ে দু‘টি অটোরিকশা উদ্ধার করা হয়। এছাড়া বাকলিয়া সরকারি স্কুলের কাছে জনৈক মানিক মিস্ত্রির রিজিয়া অটোপার্টস অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অভিযান চালিয়ে আরও তিনটি অটোরিকশা উদ্ধার করা হয়।

ইলিয়াছ খাঁন আরও বলেন, ‘সুমন ও আরাফাত পেশাদার সিএনজিচালিত অটোরিকশা চোর। আগে তারা গ্যারেজের কর্মচারী ছিল। জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছে, এখন সে নগরীতে টমটম (ইজিবাইক) চালায়। আরাফাত জানিয়েছে, সে শাহ আমানত সেতু এলাকায় মাহেন্দ্র গাড়ি (তিন চাকার যান) চালায়। গাড়ি চালানোর পাশাপাশি তারা অটোরিকশা চুরি করে গ্যারেজে এনে সেগুলোর রঙ-নম্বর প্লেট বদলে বিক্রি করতো।’

অভিযানের সময় আরও কয়েকজন পেশাদার চোর পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে, জানান ইলিয়াছ খাঁন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন