বিজ্ঞাপন

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

September 2, 2018 | 1:14 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বগুড়া: বগুড়া-ঢাকা মহাসড়কে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এতে অন্তত ৪৫ জন আহত হয়েছেন।শনিবার (১ সেপ্টেম্বর) রাতে ঢাকা-রংপুর মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর ও ধুনট মোড় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার সংসারদীঘি গ্রামের সবেদ আলীর ছেলে বাসের সুপারভাইজার জাহিদুল ইসলাম তাজ (৩২), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা এনা পরিবহনের যাত্রী সাজ্জাদ হোসেন (২৪) ও মিঠু মিয়া (২৫)।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, রাত ১২টার দিকে মহিপুর এলাকায় মহাসড়কে ঢাকাগামী এনা পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৪-৭৯১৬) নামে বাসের সঙ্গে বগুড়াগামী চাঁদনী ক্লাসিক বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচালকসহ ৩২ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাসের দুই যাত্রী মারা যান।

বিজ্ঞাপন

অন্যদিকে, রাত দেড়টার দিকে ধুনট মোড়ে এসআর পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৪৭৬৬) পেছন থেকে কাভার্ড ভ্যানকে ধাক্কা দেয়। এতে এসআর পরিবহনের সুপারভাইজারসহ ৮ জন আহত হন। তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে সুপারভাইজার জাহিদুল ইসলাম তাজের মৃত্যু হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এমএইচ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন