বিজ্ঞাপন

সৈয়দ আশরাফের মৃত্যুতে স্পিকারসহ বিভিন্ন মহলের শোক

January 4, 2019 | 9:12 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান প্রেসিডিয়াম সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ, মন্ত্রী ও সংসদ সদস্যসহ বিভিন্ন মহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ আশরাফ মারা যান।

আরও পড়ুন- সৈয়দ আশরাফ আর নেই

বিজ্ঞাপন

সৈয়দ আশরাফের মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন। এক বার্তায় স্পিকার বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন একজন নির্লোভ রাজনীতিবিদ। তার মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্বকে হারিয়েছে। এ দেশের জন্য তার অবদান জাতি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করবে। বর্তমান সময়ে তার মতো একজন ন্যায়পরায়ণ রাজনীতিবিদের খুব প্রয়োজন ছিল।

স্পিকার মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন- সৈয়দ আশরাফের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হলো: রাষ্ট্রপতি

বিজ্ঞাপন

সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও চিফ হুইপ আ স ম ফিরোজ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু; বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ; স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম; স্থানীয় সরকার ও পল্লি উন্নয়ন বিষয়ক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন; সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন; মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক; বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক; নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান; আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক; পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল; প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রী মোস্তাফিজুর রহমান; সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর; ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ; বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন- সৈয়দ আশরাফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

এছাড়া পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মশিউর রহমান রাঙ্গাঁ, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, তথ্য সচিব আবদুল মালেক, ভূমি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী, শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক জাহিদ আহসান রাসেল, গড়ব বাংলাদেশের আহ্বায়ক ও শিক্ষাবিদ ড. শাহেদা ওবায়েদ পৃথক শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। বাসস।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন