বিজ্ঞাপন

দল নির্বাচনে ছিলেন না মেসি

June 30, 2018 | 5:06 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

আর্জেন্টিনা দলের প্রধান অস্ত্র বলা হয় তাকে, দলের অধিনায়কও তিনি। গুঞ্জন উঠেছিল, দল নির্বাচন কিংবা কৌশলগত বিষয়গুলোতে কর্তৃত্ব দেখাচ্ছেন লিওনেল মেসি। তবে আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি বলেছেন, দলের খেলোয়াড় নির্বাচন কিংবা খেলার কৌশল নির্ধারণ, কিছুতেই কর্তৃত্ব দেখাচ্ছে না মেসি।

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নাইজেরিয়া বিপক্ষে ২-১ গোলে জয় পেয়ে শেষ ষোলোতে উঠেছিল আর্জেন্টিনা। এরপর থেকেই গুঞ্জন উঠে, সাম্পাওলি ওই ম্যাচের আগে সার্জিও আগুয়েরোকে মাঠে নামাবেন কিনা সেটা জিজ্ঞেস করেছিলেন মেসিকে।

এরপর নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচের পর মেসির সঙ্গে সাম্পাওলির কথপোকথনের একটি ভিডিও প্রকাশ পায়। এরপর বিভিন্ন সংবাদমাধ্যমে গুঞ্জন ওঠে, বদলি হিসেবে আগুয়েরোকে নামানোর আগে মেসিকে জিজ্ঞেস করেছিলেন আর্জেন্টাইন কোচ।

বিজ্ঞাপন

ফ্রান্সের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে সংবাদ সম্মেলনে এ বিষয়ে সাম্পাওলি বলেছেন, ‘ব্যাপারটা এমন ছিল না। আমরা আসলে একটি গুরুত্বপূর্ণ ম্যাচে ভিন্ন কৌশল অবলম্বনের সিদ্ধান্ত নিচ্ছিলাম। স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে আলোচনা করছিলাম, কিভাবে আক্রমণাত্মক খেলোয়াড়দেরকে বেশি খেলানো যায়। দলের একজন খেলোয়াড়ের সঙ্গে সাধারণভাবেই বিষয়টি নিয়ে আলোচনা করেছি, এইতো।’

শনিবার (৩০ জুন) রাত ৮টায় কাজান অ্যারেনায় ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে নকআউট পর্বের প্রথম ম্যাচটি।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন