বিজ্ঞাপন

নিউইয়র্কের কুইন্সে শহীদ মিনার স্থাপনে সহায়তার আশ্বাস

July 14, 2018 | 7:30 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

নিউ ইয়র্কের কুইন্স বরো’তে একটি স্থায়ী শহীদ মিনার স্থাপনের ক্ষেত্রে সম্ভাব্য সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন কুইন্স বরো’র প্রেসিডেন্ট মেলিন্ডা কার্টজ। নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের নবনিযুক্ত কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা কুইন্স বরো’র প্রেসিডেন্টের সাথে সৌজন্য সাক্ষাৎ করলে তিনি এ আশ্বাস দেন।

নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কনসাল জেনারেল হিসেবে নিযুক্ত হওয়ার পর বৃহস্পতিবার (১২ জুলাই) কুইন্স বোরো প্রেসিডেন্ট মেলিন্ডা কার্টজের সাথে তার অফিসে সৌজন্য সাক্ষাৎ করেন ফয়জুননেসা। এ সময় কার্টজ তাকে স্বাগত জানান এবং নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল হিসেবে যোগ দেওয়ার জন্য অভিনন্দন জানান।

বিজ্ঞাপন

সাক্ষাতে শহীদ মিনার স্থাপনের প্রস্তাব দেওয়ার সময় ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারের একটি ছবিও মেলিন্ডা কার্টজের কাছে হস্তান্তর করেন সাদিয়া ফয়জুননেসা। এ সময় তারা পারস্পারিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়েও আলোচনা করেন। পাশাপাশি নিউইয়র্কে বসবাসরত বাংলাদেশ কমিউনিটির সার্বিক কল্যাণ, বাংলা সাহিত্য, কৃষ্টি ও সংস্কৃতির বিকাশে একযোগে কাজ করার আগ্রহের কথা জানান।

কনসাল জেনারেল কুইন্সে বসবাসরত বাংলাদেশি-আমেরিকানদের সার্বিক কল্যাণে আগ্রহ প্রকাশের জন্য কুইন্স বোরো প্রেসিডেন্ট কার্টজকে ধন্যবাদ জানান।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন