বিজ্ঞাপন

সুইমিং ফেডারেশনের অনুষ্ঠানে যোগ দিতে নৌপ্রধান সুইজারল্যান্ডে

July 18, 2018 | 7:52 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: সুইমিং ফেডারেশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগ দিতে সুইজারল্যান্ডে গিয়েছেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল নিজামউদ্দিন আহমেদ। বুধবার (১৮ জুলাই) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জনানো হয়।

নৌপ্রধান সুইজারল্যান্ডে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক সুইমিং ফেডারেশনের ১১০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেবেন। গতকাল মঙ্গলবার (১৭ জুলাই) রাতে সুইজারল্যান্ডের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশন্স) এবং নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে নৌপ্রধানকে বিদায় জানান।

তিনি ১৮ থেকে ২০ জুলাই পর্যন্ত দেশটির লুজানে অনুষ্ঠিতব্য সুইমিং ফেডারেশনের ১১০তম প্রতিষ্ঠাবার্ষিকীর বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ নেবেন। সেখানে তিনি সুইজারল্যান্ডের ফেডারেশনের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।

বিজ্ঞাপন

সুইজারল্যান্ড সফর শেষে নৌপ্রধান জার্মানিতে যাবেন। জার্মানিতে বাংলাদেশ নৌবাহিনীর জন্য নির্মাণাধীন মেরিটাইম পেট্রোল এয়ার ক্রাফটের নির্মাণ কাজের অগ্রগতি দেখবেন।সফরে সস্ত্রীক নৌবাহিনী প্রধানের সফরসঙ্গী হিসেবে দুইজন কর্মকর্তা রয়েছেন। সফর শেষে নৌ প্রধান আগামী ২৪ জুলাই দেশে ফিরবেন।

আরও পড়ুন: বেসিক ব্যাংক অর্থ আত্মসাতের কিস্তি শোধের বিষয় জানতে চায় আদালত

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন