বিজ্ঞাপন

‘গণসংযোগ করছি, ঢাকা উত্তরের ৮ সাংসদের সাথে কথা বলেছি’

December 25, 2017 | 8:23 pm

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থনে নির্বাচন করার পুরো প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছেন তৈরি পোশাক খাতের ব্যবসায়ী নেতা আতিকুল ইসলাম। তিনি সারাবাংলাকে জানিয়েছেন রোববার থেকেই নির্বাচন সংক্রান্ত যোগাযোগের কাজ শুরু করেছেন।

বিজ্ঞাপন

আতিকুল ইসলাম বলেন, উপর থেকেই নির্দেশ পেয়েছি, আর সে অনুয়ায়ী কাজে নেমে পড়েছি।

ফেব্রুয়ারিতে নির্বাচন হলে হাতে সময় বেশি নেই। তাই এখন থেকেই গুরুত্বের সাথে কাজ শুরু করেছেন, বলে জানান তিনি।

এরই মধ্যে ঢাকা উত্তরের যারা সংসদ সদস্য রয়েছেন তাদের সাথে দেখা করেছেন জানিয়ে তিনি বলেন, সংসদ সদস্যদের সব ধরনের সহযোগিতা নিয়েই এ লড়াইয়ে এগিয়ে যেতে চাই।

বিজ্ঞাপন

ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এই শিরোনামে গত ১৭ ডিসেম্বর সারাবাংলা.নেটে তার সম্ভাব্য প্রার্থীতা নিয়ে প্রথম খবর প্রকাশিত হয়। বিষয়টি স্মরণ করে সারাবাংলাকে ধন্যবাদ জানিয়ে এই ব্যবসায়ী নেতা বলেন, এটি একটি গুরু দায়িত্ব যার জন্য সর্বোচ্চ পর্যায় থেকে আমার ওপর আস্থা রাখা হয়েছে। আমি এই আস্থার প্রতি সম্মান দেখাতে চাই।

আনুষ্ঠানিক ঘোষণা এখনও বাকি এমন প্রসঙ্গে আতিকুল বলেন, আমাকে কাজগুলো করে যেতে বলা হয়েছে। আমি সেগুলো করছি।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীতার মধ্য দিয়ে তৈরি পোশাক খাতের একজন ব্যবসায়ী নেতাই  প্রয়াত মেয়র আনিসুল হকের স্থলাভিষিক্ত হওয়ার সম্ভাবনা তৈরি হলো। আনিসুল হকও ছিলেন তৈরি পোশাক খাতের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী নেতা।

বিজ্ঞাপন

সূত্র জানায়, আতিকুল ইসলাম রানাপ্লাজা ধসের পর দেশের প্রধান রপ্তানি খাত তৈরি পোশাক শিল্পে যে গুরুতর সংকট দেখা দিয়েছিলো তা থেকে উত্তরণে দায়িত্বশীল ভূমিকা রেখেছেন। এছাড়াও তিনি রাজধানীর ব্যবসায়ী মহলে একজন গ্রহণযোগ্য ব্যক্তি, আর এমনই একজনকে আবারও মেয়র হিসেবে পেতে চায় সরকার।

পুরোপুরি ক্লিন ইমেজের এই ব্যবসায়ীকে ঢাকা উত্তরের মেয়র হিসেবে জনগণ সহজেই মেনে নেবে এমনটাই মনে করছেন আওয়ামী লীগের শীর্ষস্থানীয়রা।

এর আগে ২০১৩ সালে সম্মিলিত পরিষদের দলনেতা হিসেবে আতিকুল ইসলাম তৈরি পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ’র সভাপতি নির্বাচিত হন।

সারাবাংলা/এমএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন