বিজ্ঞাপন

পুলিশের ভয়ে পালাতে গিয়ে দোকানির মৃত্যু

July 19, 2018 | 7:43 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচড় পূর্ব রসুলপুর এলাকায় বাড়ির ছাদ থেকে নিচে পড়ে কালু মিয়া (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকালের দিকে ঘটনাটি ঘটে।

নিহত কালুর মা রহিমা বেগম জানান, তার চার ছেলের মধ্যে কালু দ্বিতীয়। পূর্ব রসূলপুরের ৬ নম্বর গলির এসএস স্কুলের পাশে তাদের নিজস্ব তিন তলা বাড়ি রয়েছে। কালু তার স্ত্রীকে নিয়ে বাসার নিচতলায় থাকত। বাসান নিচে সাইকেলের দোকান ছিল তার।

বিজ্ঞাপন

গতকাল বুধবার সন্ধ্যায় তার বড় ছেলে বাবরের স্ত্রী রুবিনা ও কালুর স্ত্রী রোজিনার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। হাতাহাতিও হয়। এ বিষয় নিয়ে বৃহস্পতিবার সকালে বাবর থানায় গিয়ে ছোট ভাই ও বউ এর বিরুদ্ধে একটি অভিযোগ করেন।

এই অভিযোগের ভিত্তিতে কামরাঙ্গীরচর থানা পুলিশ বিকেলে তাদের বাসায় আসে। কালুকে থানায় নিতে চাইলে সে তৃতীয় তলার ছাদে উঠে পড়ে। এ সময় সে পুলিশের ভয়ে ছাদ থেকে জানালা বেয়ে নামতে যায়।

কালুর স্ত্রী রোজিনা অভিযোগ করেন, তার শ্বাশুড়ির কারণে তার স্বামীর মৃত্যু হয়েছে। পুলিশ বাসায় এসে কালুকে ধরে নিতে চাইলে তখন তার শাশুড়ি পুলিশকে বলে, তার ছেলেও মাদকসক্ত ও তার বৌ রোজিনাও ভাল না। সবাইকে ধরে নিয়ে যান। পরে পালাতে গিয়ে ভবন থেকে নিচে পড়ে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আল মামুন জানান, তাদের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ বিকেলে তাদের বাসায় যায়। কালুর সঙ্গে কথা বলতে চাইলে কালু তৃতীয় তলায় গিয়ে জানালার সঙ্গে পরনের লুঙ্গিটা বাঁধে। ওই অবস্থায় সে নিচে লাফিয়ে পড়ে। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃতদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন