বিজ্ঞাপন

নায়করাজকে মরণোত্তর সম্মাননা

December 26, 2017 | 9:54 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক। বাংলাদেশের সিনেমার ইতিহাসে তিনি যতটা দর্শকপ্রিয়তা ও সম্মান পেয়েছেন সেটি অনেকটা বিরল। মৃত্যুর পরও সম্মাননা পাচ্ছেন বাংলা চলচ্চিত্রের এই দিকপাল। প্রয়াত এ নায়ককে এবার মরণোত্তর সম্মাননা দিচ্ছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড।

সংগঠনটির ২০ বছর পূর্তি উপলক্ষে কিংবদন্তি এ অভিনেতাকে এ সম্মাননা জানানো হচ্ছে। আজ বিকেলে এফডিসির আট নম্বর ফ্লোরে ক্লাবটির উৎসবে নায়করাজের হয়ে তার ছেলে বাপ্পারাজ এ সম্মাননা গ্রহণ করবেন। একই মঞ্চে আরও ২০ গুণী শিল্পীকে সম্মাননা জানানো হবে।

আরও যাদের সম্মাননা দেওয়া হবে তারা হলেন- চিত্রপরিচালক আজিজুর রহমান, আমজাদ হোসেন, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী, চলচ্চিত্র প্রযোজক একেএম জাহাঙ্গীর খান, অভিনেত্রী ববিতা, নায়ক আলমগীর, কণ্ঠশিল্পী রুনা লায়লা, খুরশীদ আলম, শিল্পনির্দেশক মহিউদ্দিন ফারুক এবং চিত্রনায়ক ফারুক।

বিজ্ঞাপন

উল্লেখ্য, স্বাধীনতা পুরস্কারসহ পাঁচবার শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন নায়করাজ রাজ্জাক। এছাড়াও, জাতিসংঘের জনসংখ্যা তহবিলের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করেছেন এই অভিনেতা।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন