বিজ্ঞাপন

খোঁজ মেলেনি ৩ কিশোরের, ‘জিডিও নিচ্ছে না পুলিশ’

December 26, 2017 | 12:14 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : মহাখালী ওয়ারলেস গেট যমুনা ব্যাংকের সামনে থেকে তিন কিশোরকে তুলে নেওয়ার ২৪ ঘণ্টা পার হলেও ওই কিশোরদের খোঁজ মেলেনি। এমনকি কেউ তাদের পরিবারের কাছে মুক্তিপণও চায়নি। এদিকে ভুক্তভোগী এক পরিবারের অভিযোগ থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি নেয়নি।

অপহৃত তিন কিশোর হলেন- রাসেল গাজী, আবু হানিফ ও নাসির। রোববার রাত সাড়ে ১০টার দিকে ওই তিন কিশোরের একজনকে যমুনা ব্যাংকের সামনে থেকে হানিফকে তুলে নিতে দেখেন ব্যাংকের নিরাপত্তারক্ষী আলামিন। এরপর হানিফের পরিচিত এক ব্যক্তির কাছে হানিফকে ‍তুলে নেওয়ার বিষয়টি জানান আলামিন।

বিজ্ঞাপন

কিছুক্ষণের আশেপাশের আরো দুই কিশোরকে তুলে নেওয়ার অভিযোগ আসে তাদের পরিবারের পক্ষ থেকে। জানা যায়, ওই তিন কিশোরের বয়স ১৪ থেকে ২০ বছরের মধ্যে হবে। এর মধ্যে আবু হানিফ যমুনা ব্যাংকের ক্লিনারের কাজ করত। পাশাপাশি পড়ালেখাও করত।

নিরাপত্তারক্ষী আলামিন  সারাবাংলাকে বলেন, কালো গ্লাসওয়ালা একটা সাদা হাইয়েচ গাড়িতে আসা দুজন লোক হানিফকে জোর করে তুলে নিয়ে চলে যায়।

স্থানীয় মোল্লা জালাল নামে একজন জানান, তারা রাসেলকে অপহরণের বিষয়ে জানতে পারেন। রাসেল গার্মেন্টকর্মী। কে বা কারা তাকে তুলে নিয়েছে তা বুঝতে পারছেন না।

বিজ্ঞাপন

রাসেলের দাদি হালিমা সারাবাংলাকে আহাজারি করে বলেন, আমার নাতিকে ফেরত চাই। নাতিকে তোমরা এনে দাও বাবা।

এদিকে ভুক্তভোগী পরিবার থেকে অভিযোগ করা হয়েছে, থানা পুলিশ জিডি নিচ্ছে না। বনানী থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি নেয়নি বলে জানান অপহৃত রাসেলের মা রিনা বেগম। তবে বনানী থানার অফিসার ইনচার্জ ( ওসি) ফরমান আলী বলেন, জিডি নেয়ার জন্য পরিবারের সদস্যদের থানায় আসতে বলা হয়েছে। তারা এলেই জিডি নেওয়া হবে। এখনো কেউ আসেনি।

অপহৃত নাসিরের মা নুরজাহান বেগম জানান, তার ছেলে ছোটবেলা থেকে কড়াইল বেলতলা এলাকায় মামার বাড়িতে থাকত।

নাসিরের মা আরও জানান, তার ছেলে টঙ্গি সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা দিয়েছে। চার মাস হলো তার চাচাতো বোনকে পালিয়ে সে বিয়ে করেছে। এ জন্য তার চাচা প্রায়ই হুমকি দিত। তার চাচাও অপহরণ করতে পারে বলে নাসিরের মা অভিযোগ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন